• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বৃষ্টিতে মুশফিকদের খেলা বন্ধ 


ক্রীড়া ডেস্ক জুন ৫, ২০২১, ০২:২৮ পিএম
বৃষ্টিতে মুশফিকদের খেলা বন্ধ 

ছবি : সংগৃহীত

ঢাকা : চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) বৃষ্টির প্রকোপ বেশ ভালোভাবেই টের পাচ্ছে। করোনার কারণে স্থগিত থাকার প্রায় ১৪ মাস পর মাঠে গড়িয়েছে ডিপিএল ২০১৯-২০ মৌসুমের খেলা। গত ৩১ মে শুরু হওয়া ডিপিএলের প্রথম দিন থেকে বাগড়া দিচ্ছে বৃষ্টি। শুরুর দিনেই পণ্ড হয়ে যায় দুটি ম্যাচ। এরপর প্রায় কমবেশি প্রতিদিনই নিয়ম করে বৃষ্টি বাঁধা হয়েছে দাঁড়াচ্ছে। 

শনিবার (৫ জুন) সকাল থেকে থেমে থেমে হওয়া বৃষ্টিতে বন্ধ আছে ম্যাচ।

দিনের দ্বিতীয় ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে মাঠে নামার কথা মুশফিকুর রহিমের আবাহনী লিমিটেডের। ম্যাচটি শুরুর সময় দুপুর আড়াইটায়। এই ম্যাচের জন্য আধাঘণ্টা আগে অর্থাৎ দুপুর ১টায় টস হলেও পরবর্তীতে বৃষ্টি শুরু হয়। টস জিতে শুরুতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মুশফিক। তবে মাঠে নামতে পারেনি তার দল। এর আগেই শুরু হয় প্রবল বর্ষণ। বৃষ্টির মাত্রা বাড়ায় এখনো শুরু হয়নি ম্যাচ।

বর্তমান যে পরিস্থিতিতে তাতে বৃষ্টি কমার লক্ষণ সামান্যই। ৪টা ১৬ মিনিট পর্যন্ত অপেক্ষা করবেন ম্যাচ অফিশিয়ালরা। এর মধ্যে ম্যাচ শুরু করা না হলে পয়েন্ট ভাগাভাগি করে নিতে হবে দুই দলকে।

এর আগে দিনের প্রথম ম্যাচেও বাধ সাধে বৃষ্টি। বৃষ্টির কারণ দীর্ঘক্ষণ বন্ধ ছিল ম্যাচ। পরবর্তীতে অবশ্য ১৫ ওভারে নেমে আসে ওল্ড ডিওএইচএস ও পারটেক্স স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচটি।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!