• ঢাকা
  • মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
abc constructions

বাংলাদেশ সফরে থাকছেন না অ্যারন ফিঞ্চ


ক্রীড়া ডেস্ক জুলাই ২৫, ২০২১, ০২:২৭ পিএম
বাংলাদেশ সফরে থাকছেন না অ্যারন ফিঞ্চ

ঢাকা: আগামী মাসের ৩ তারিখ থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের জন্য ২৯ তারিখে বাংলাদেশে পা রাখবে অস্ট্রেলিয়া। কিন্তু সে সূচিতেও বাদ সেধেছে চলমান ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়া সিরিজ। জৈব সুরক্ষাবলয়ে করোনা ঢুকে যাওয়ায় ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়া সিরিজ পিছিয়েছে দুই দিন। একই কারণে প্রভাব পড়তে পারে বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজেও। বদলে যেতে পারে সূচিও।

এই সিরিজে অস্ট্রেলিয়ার আপত্তিতে মুশফিকুর রহিম খেলতে পারেন কি না, সেটাও নিশ্চিত নয়। জিম্বাবুয়ে সিরিজ থেকে মাঝপথে দেশে ফিরে মুশফিক ব্যস্ত ছিলেন করোনায় আক্রান্ত মা-বাবাকে নিয়ে। অস্ট্রেলিয়া সিরিজ খেলতে হলে ২১ জুলাই থেকেই মুশফিককে কোয়ারেন্টিন শুরু করতে হতো। কিন্তু সেটা না করতে পারায় করোনা ঝুঁকির কথা ভেবে মুশফিকের খেলার বিষয়টি নিয়ে রাজি নয় ক্রিকেট অস্ট্রেলিয়া।

এদিকে ক্যারিবিয়ায় সিরিজ শেষের আগেই দেশে উড়াল দিচ্ছেন অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ডান হাঁটুর চোটে ‌ওয়েস্ট ইন্ডিজ সফরের বাকিটা তো বটেই, বাংলাদেশ সফরও শেষ হয়ে গেছে তার।

মুশফিকের খেলা নিয়ে অনিশ্চয়তা থাকলেও অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ যে এই সিরিজ খেলছেন না, এটা নিশ্চিত। দেশে ফিরে হাঁটুর অস্ত্রোপচার করবেন ফিঞ্চ। ক্রিকেট অস্ট্রেলিয়া আশা করছে, বছরের শেষে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই মাঠে ফিরবেন দলের অধিনায়ক। ফিঞ্চ না থাকায় ম্যাথু ওয়েডের অধিনায়কত্ব করার সুযোগ বেড়ে গেল আরেকটু।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System