• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

দুঃসংবাদ ইংল্যান্ডের


ক্রীড়া ডেস্ক নভেম্বর ৭, ২০২১, ০৩:১৯ পিএম
দুঃসংবাদ ইংল্যান্ডের

ঢাকা: গতকাল দক্ষিণ আফ্রিকার ছুঁড়ে দেয়া ১৯০ রানের লক্ষ্য তাড়ায় নেমে দেখেশুনেই শুরু করেছিলেন জেসন রয়।

তবে ইনিংসের পঞ্চম ওভারের প্রথম বলে তার ওপেনিং সঙ্গী জস বাটলারের ডাকে সাড়া দিয়ে সিঙ্গেলস নেয়ার সময় ক্রিজের মাঝপথেই বাঁ-পায়ের মাংসপেশিতে ( কাফ মাসল ইনজুরি) টান লাগে তার।

কোনো মতে রান সম্পন্ন করলেও, এরপর আর একা উঠে দাঁড়াতে পারেননি রয়। মাঠে শুয়ে পড়ে অনেকক্ষণ চোখমুখ ঢেকে রেখেছিলেন। পরে ফিজিও এবং সতীর্থের কাঁধে ভর দিয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন তিনি।

ইনজুরির গভীরতা রয় হয়তো আগেভাগেই বুঝে ফেলেছিলেন। ম্যাচ চলাকালীন বাউন্ডারির বাইরে বসেও তাই চোখের পানি ফেলেছেন তিনি। ম্যাচে আর ব্যাটিং করতে না নামা রয়কে ম্যাচ শেষে ক্রাচে ভর দিয়ে হাঁটতে দেখা যায়।

ম্যাচের পর ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগ্যান রয়ের ব্যাপারে নিশ্চিত করে জানাতে পারেননি কিছু। মরগ্যান বলেন, ‘চোটটা ভালো ঠেকছে না আমাদের কাছে। আগামীকাল পর্যন্ত অপেক্ষা করবো আমরা। তাকে স্ক্যান করতে পাঠানোর আগে তার চলাফেরা পর্যবেক্ষণ করে দেখা হবে। আমরা আশাবাদী সে দ্রুত সুস্থ হয়ে উঠবে, যাতে শেষ এক বা দুই ম্যাচে তাকে পাওয়া যায়।’

রানিং বিটুইন দ্য উইকেটের সময় মাংসপেশিতে টান পড়লেও, ধারণা করা হচ্ছে রয় আগেই আঘাত পেয়েছিলেন সে জায়গায়। গতকাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ফিল্ডিংয়ের সময় শেষ ওভারে বাউন্ডারি বাঁচাতে গিয়ে রয় আছড়ে পড়েছিলেন বাউন্ডারির বাইরে। তখন থেকেই অস্বস্তিতে ভুগছিলেন এই ইংলিশ ক্রিকেটার।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!