• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

অজিদের বিপক্ষে নামার আগে বড় সুখবর পাকিস্তানের 


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১১, ২০২১, ০৪:৫৮ পিএম
অজিদের বিপক্ষে নামার আগে বড় সুখবর পাকিস্তানের 

ঢাকা: পুরো আসর দুর্দান্ত খেলে সেমিফাইনালের আগে বড়সড় ধাক্কার সামনে পড়েছিল পাকিস্তান। দলের সেরা দুই তারকা শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ানকে নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। দুইজন বার্ড ফ্লুতে আক্রান্ত ছিলেন। এ কারণে তাদের একাদশে পাওয়ার সম্ভাবনা খুবই কম ছিল।

তবে পাকিস্তানি গণমাধ্যমগুলো বলছে, ম্যাচের দিন বৃহস্পতিবার সকালে টিম ম্যানেজমেন্টের কাছে রিপোর্ট করেছেন যে তারা সেমিফাইনালে খেলার জন্য ফিট। তখনিই তাদের খেলার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। বিকালের দিকে তাদের রিপোর্ট পর্যবেক্ষণ শেষে ফিট ঘোষণা করেছে মেডিক্যাল প্যানেল। মানে রিজওয়ান ও মালিক সেমিফাইনাল খেলতে যাচ্ছেন।

বুধবার রাতে পাকিস্তানের অনুশীলনের সময় গণমাধ্যমকে মিডিয়া ম্যানেজার ইব্রাহিম বাদিস জানান, মালিক-রিজওয়ানকে বিশ্রামে রাখা হয়েছে। তিনি আরো বলেছিলেন, 'মালিক-রিজওয়ান জ্বরে আক্রান্ত। তবে তাদের করোনা নেগেটিভ এসেছে। এই মুহূর্তে তারা চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন। বৃহস্পতিবার ১১টায় তাদের আবারও পরীক্ষা করা হবে। আশা করছি ওরা সুস্থ হয়ে উঠবে। তাদের জন্য টিম ম্যানেজমেন্ট শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে।’

শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষায় পাকিস্তান। স্কটল্যান্ডের বিপক্ষে দারুণ ব্যাটিং করেন মালিক। ১৮ বলে ফিফটি হাঁকিয়ে ম্যাচসেরাও তিনি। আর পাঁচ ম্যাচে দুটি হাফ সেঞ্চুরি রিজওয়ানের, রান ২১৪।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!