• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পাকিস্তানের বিপক্ষে ওয়ার্নারের কাণ্ডে ক্ষুব্ধ গম্ভীর


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১২, ২০২১, ০৬:১৮ পিএম
পাকিস্তানের বিপক্ষে ওয়ার্নারের কাণ্ডে ক্ষুব্ধ গম্ভীর

ঢাকা: পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ডেভিড ওয়ার্নারের আচরণকে লজ্জাজনক ও ক্রিকেটের স্পিরিটবিরোধী আখ্যা দিলেন ভারতের সাবেক তারকা গৌতম গম্ভীর। মূলত মোহাম্মদ হাফিজের হাত পিছলে যাওয়া বলে ছক্কা মারায় ওয়ার্নারকে এক হাত নিলেন গম্ভীর। বিষয়টিকে লজ্জাজনক ও ক্রিকেটের স্পিরিটবিরোধী আখ্যা দিয়েছেন।

অস্ট্রেলিয়া ইনিংসের অষ্টম ওভার করেন হাফিজ। তবে প্রথম বল করতে গিয়েই দেখা দেয় বিপত্তি। ডেলিভারির সময় বল হাফিজের হাত থেকে পিছলে যায়। পিচে ২ বার ড্রপ করে বল পৌঁছায় ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের কাছে। ওয়ার্নার স্টেপ-আউট করে ছক্কা হাঁকান সেই বলে। ডেভিড এগিয়ে না এলে তার কাছে পৌঁছনোর আগে বল পিচে আরও কয়েকবার ড্রপ করত নিশ্চিত।

সাধারণত ব্যাটসম্যানরা ক্রিকেটের স্পিরিট মেনে এমন ক্ষেত্রে শট নেন না এবং আম্পায়ার ডেড-বল ঘোষণা করেন। তবে এক্ষেত্রে ব্যাটসম্যান শট নেওয়ায় আম্পায়ার বলটিকে নো-বল ঘোষণা করেন। ওয়ার্নারের এমন আচরণে বেজায় ক্ষেপলেন গম্ভীর। তিনি টুইট করে বিষয়টিকে লজ্জাজনক আখ্যা দেন এবং ক্রিকেটের স্পিরিটের করুণ ছবি বলেও উল্লেখ করেন।

পরে স্টার স্পোর্টসের আলোচনায় টিম ইন্ডিয়ার সাবেক তারকা গম্ভীর বলেন, ‘শেন ওয়ার্ন, রিকি পন্টিংরা সব বিষয়েই টুইট করেন। বড়বড় কথা বলেন। এখন তারা চুপ কেন? অশ্বিন মানকাড আউট করলে লম্বা-চওড়া কথা বলেন পন্টিংরা, ওয়ার্নারের বেলায় কী বলবেন শেন ওয়ার্ন? অন্যের দোষ দেখা সহজ কাজ। নিজেদের প্লেয়ার নিয়ে কথা বলা কঠিন।’

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!