• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

হারের পর বাবরের মন্তব্য ভাইরাল (ভিডিও)


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১২, ২০২১, ০৭:৪২ পিএম
হারের পর বাবরের মন্তব্য ভাইরাল (ভিডিও)

ঢাকা:  দুবাইয়ে কাল যা হলো, তাতে কেভিন পিটারসেনের কথা না মেনে উপায় নেই। বিশ্বকাপ শুরু হওয়ার আগে-পরে যে দলকে কেউই গোনায় ধরছিল না, সেই অস্ট্রেলিয়া কাল ফেবারিট পাকিস্তানকে হারিয়ে ফাইনালে উঠে গেছে। সেটাও কী অবিশ্বাস্যভাবে! ৫ ওভারে ৬২ রান দরকার ছিল অস্ট্রেলিয়ার। এক ওভার হাতে রেখেই কাজটা সেরে নিয়েছে অস্ট্রেলিয়া।

এদিন ম্যাচের শুরু থেকেই দারুণভাবে খেলছিল পাকিস্তান। আগে ব্যাটিং করে লড়াকু টার্গেটও গড়েছিল। টস হেরে ব্যাটিংয়ে নেমে ১৭৭ রানের চ্যালেঞ্জিং টার্গেট ছুঁড়ে দিয়ে অজিদের বিরুদ্ধে শেষ পর্যন্ত লড়েছে বাবর আজমরা। কিন্তু ভাগ্য সহায় না হলে যা হয়। অপ্রত্যাশিত এই পরাজয়ের পর অনেকেই অনেক রকম কথা বলছেন। কেউ কেউ পাকিস্তান দলের দোষ খুঁজছেন, আবার কেউ কেউ কার কি ভুল-ক্রটি হয়েছে তা নিয়ে কথা বলছেন। কিন্তু এসব কিছুকে ছাপিয়ে পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজমের মোটিভেশনাল স্পিচ ভাইরাল হয়েছে। 

ম্যাচ শেষে সতীর্থদের উদ্দেশ্যে তাকে বলতে শোনা যায়, এই পরাজয় আমাদের জন্য শিক্ষনীয়। এর জন্য আমরা কেউ কাউকে দোষারোপ করবো না। কে ভালো করলো, আর কে খারাপ করলো এগুলো নিয়ে মোটেই ভাববো না। এখন আমরা খুঁজে বের করবো কোথায় কোথায় আমাদের উন্নতি করা যায় এবং সামনে দিনগুলোতে আরও ভালো করা যায়। ভিডিও দেখতে ক্লিক করুন...

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!