• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সোমবার ভোরে ঢাকায় আসছেন মার্টিনেজ


ক্রীড়া ডেস্ক জুলাই ২, ২০২৩, ০৪:৪৪ পিএম
সোমবার ভোরে ঢাকায় আসছেন মার্টিনেজ

ঢাকা : আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ সোমবার ভোর সাড়ে ৫টায় ঢাকায় এসে নামবেন। এরপর বেলা ১১টা ৩০ মিনিটে কোম্পানির কাজে যাবেন। দুপুর ২টায় তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার কথা রয়েছে। 

এদিকে কলকাতায় ভয়াবহ পরিস্থিতি।  ৩ জুলাই রাতে কলকাতায় পা রাখবেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ। ৪ তারিখ বিকেলে মোহনবাগান ক্লাবে যাবেন তিনি। লিওনেল মেসির বিশ্বজয়ের স্বপ্নপূরণে কতটা বড় ভূমিকা ছিল এমি মার্টিনেজের তা নতুন করার আর বলার কিছু নেই। মার্টিনেজ কলকাতায় আসার খবরেই খুশি ছিল ক্রীড়া প্রেমিরা। কিন্তু বিশ্বকাপে গোল্ডেন গ্লাভ জয়ীকে একবার চোখের সামনে থেকে দেখার উন্মাদনা যে কতটা ফ্যানেদের মধ্যে তা এবার ভাল মতনই বুঝতে পারলেন সবুজ মেরুণ কর্তারা।

এমিলিয়ানো মার্টিনেজকে দেখার জন্য ফ্রি টিকিটের ব্যবস্থা করেছিল মোহনবাগান। সেই টিকিট শেষ হয়ে গেল মাত্র ২ ঘণ্টার মধ্যে। মোহনবাগানের তরফে জানানো হয়েছিল মার্টিনেজকে দেখার জন্য শনিবার থেকে টিকিট পাওয়া যাবে। শনি এবং রবিবার দুপুর ২টো থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট দেওয়া হবে। সদস্যরা টিকিট পাবে ক্লাব অফিস থেকে ও সাধারণ টিকিট পাওয়া যাবে পিডব্লিউডি কাউন্টার থেকে। শনিবার সেই টিকিট কাউন্টার খুলতে না খুলতেই ২ ঘণ্টার মধ্যে সব শেষ। শনিবার সন্ধ্যায় মোহনবাগান ক্লাবের পক্ষ থেকে টিকিট শেষের কথা জানিয়ে দেওয়া হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!