• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ফের নেইমারের বার্সায় ফেরার গুঞ্জন


ক্রীড়া ডেস্ক আগস্ট ৬, ২০২৩, ১০:০৫ পিএম
ফের নেইমারের বার্সায় ফেরার গুঞ্জন

ঢাকা :  প্রতিটি গ্রীষ্মের ট্রান্সফার উইন্ডোতে একই গুঞ্জন উঠে। নেইমার ফিরছেন বার্সেলোনায়। যখন তিনি পিএসজিতে পাড়ি জমিয়েছিলেন তার পরের আসর থেকেই শুরু হয়। এবারের গ্রীষ্মের উইন্ডোতেও সেই ধারা চলমান। আজ ফের কাতার থেকে পাওয়া তথ্যে গুঞ্জন উঠেছে, ব্রাজিলিয়ান তারকা ফিরতে চলেছেন ক্যাম্প ন্যুতে।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ মাবখৌত আল-মারি, যিনি একজন প্রভাবশালী ও বহুমুখী সাংবাদিক। লিওনেল মেসির ইন্টার মায়ামিতে চলে যাওয়ার সংবাদ সামাজিকমাধ্যমে তিনিই প্রথম জানিয়েছিলেন। বার্সা সভাপতি হুয়ান লাপোর্তার সঙ্গে তার সম্পর্কটা বন্ধুত্বপূর্ণ এবং পিএসজির পরিবেশের সঙ্গেও তার ঘনিষ্ঠতা রয়েছে। যে কারণে এই সংবাদ বিশ্বাসযোগ্যতা দিচ্ছে।

তার দেওয়া তথ্য মতে, চলতি মৌসুমে পিএসজিতেই চালিয়ে যাবেন নেইমার। প্যারিসের ক্লাবটির সঙ্গে তার চুক্তি ২০২৫ সাল পর্যন্ত। তবে এ মৌসুমেও তাকে ছাড়ার পরিকল্পনা রয়েছে ক্লাবটির। যদি ভালো কোনো প্রস্তাব পায় তাহলে তাকে ছেড়ে দিতে আপত্তি নেই পিএসজির।

এদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দিপোর্তিভো জানিয়েছে, নেইমারকে ফেরানোর প্রস্তাব পেলেও কোচ জাভি হার্নান্দেজের নেতৃত্বে থাকা বার্সার কারিগরি কর্মীরা এই ব্রাজিলিয়ানকে ফিরিয়ে আনার বিপক্ষে ছিলেন। নেইমারের মান নিয়ে সন্দেহ নেই তাদের। তবে শৃঙ্খলা জনিত সমস্যার কারণে নানা সময়ে শাস্তি পাওয়া নেইমারকে নিয়ে কোনো ঝুঁকি নিতে নিতে রাজী নয় তারা।

উসমান দেম্বেলে বার্সা ছেড়ে পিএসজি চলে যাওয়াতে উইঙ্গারে ঘাটতি দেখা দিয়েছে। আর তাই নেইমারের ফেরার সম্ভাবনা হয়েছে জোরালো। তাছাড়া নেইমার তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে মুছে দিয়েছেন যে তিনি একজন পিএসজি খেলোয়াড়। আর তাই গুঞ্জনটা সত্যি হওয়ার সম্ভাবনাটাও জোরালো হয়েছে। তারপরও তাকে ফেরানোর বিষয়টি বেশ জটিলই। এরমধ্যে বড় একটি বিষয় নির্ভর করবে নিজের বেতন কমাতে চান কি-না নেইমার। আর কমালেও সেটা কি পরিমাণে। একই সঙ্গে সাবেক সতীর্থের পেশাদারিত্বে কতোটুকু বিশ্বাস করেন জাভি।

এমটিআই

Wordbridge School
Link copied!