• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

মেসির চোটে ম্লান মায়ামির বড় জয়


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২১, ২০২৩, ১২:৪৪ পিএম
মেসির চোটে ম্লান মায়ামির বড় জয়

ঢাকা : একাদশে ফিরেই দলকে জয় এনে দিলেন আর্জেন্টাইন তারকা। যদিও ইনজুরিতে পড়ে ম্যাচে প্রথম হাফেই উঠিয়ে নেওয়া হয় মেসিকে। এর পরও মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে টরন্টোর বিপক্ষে ৪-০ গোলের সহজ জয় পেয়েছে ইন্টার মায়ামি।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে ঘরের মাঠে টরন্টোর বিপক্ষে শুরু থেকেই খেলতে নামেন আর্জেন্টাইন কিংবদন্তি। তবে বেশিক্ষণ মাঠে থাকতে পারেননি লা পুলগা। ম্যাচের ৩৭ মিনিটে মাঠ ছাড়েন আর্জেন্টাইন এ তারকা। তার ৩ মিনিট আগে অবশ্য জর্ডি আলবাও এদিন মাঠ ছাড়েন। প্রতিপক্ষের কোনো ফুটবলারের সঙ্গে ধাক্কাও লাগেনি তাদের কিংবা খোঁড়াতেও দেখা যায়নি। ইনজুরির সমস্যা দেখা দিয়েছে এ দুই তারকার।

তবে অস্বস্তি ছিল স্পষ্ট। মাঠছাড়ার পর লকার রুমে না গিয়ে তারা সরাসরি বেঞ্চে বসেন। কিন্তু মাঠে মেসি-আলবা না থাকায় ম্যাচে কোনো ছাপ পড়েনি। প্রথম হাফের একেবারে শেষ সময়ে গোল করে দলকে এগিয়ে দেন ফাকুন্দো ফারিয়াস। এর পর ম্যাচের ৫৪ মিনিটে টেলর, ৭৩ মিনিটে ক্রেমাসচি এবং ম্যাচ শেষের তিন মিনিটে আগে নিজের দ্বিতীয় গোল করেন টেলর।

ম্যাচের বাকি সময় আর গোলের দেখা না হলে ৪-০ গোলের সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে মেসির ইন্টার মায়ামি। এই জয়ে ২৮ ম্যাচে মায়ামির পয়েন্ট বেড়ে দাঁড়াল ৩১। হাতে ৬ ম্যাচ নিয়ে প্লেঅফের দৌড়ে থাকা ৯ম স্থানের দলের চেয়ে ৫ পয়েন্ট পিছিয়ে তারা।

এর আগে ম্যাচে, মেজর লিগ সকারে এর আগে আটলান্টার বিপক্ষে ম্যাচে মেসিকে ছাড়া খেলতে নেমে ৫-২ গোলে বিধ্বস্ত হয়েছিল ডেভিড ব্যাকহামের দল। এমন পরাজয়ে দলটির প্লে অফে খেলার স্বপ্নেও লেগেছে বড় এক ধাক্কা।

এমটিআই

Wordbridge School
Link copied!