• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সাকিব-তামিম এক হয়েছিলেন যেদিন


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৫, ২০২৩, ১১:৩৪ এএম
সাকিব-তামিম এক হয়েছিলেন যেদিন

ঢাকা : বর্তমান সময়কার দেশের ক্রিকেট পাড়ার ‘হটকেক’ সাকিব আল হাসান ও তামিম ইকবালের মধ্যকার চলমান দ্বন্দ্ব। দুই ক্রিকেটারের দ্বন্দ্ব সাম্প্রতিক সময়ে আলোচনার প্রধান ইস্যু হয়ে দাঁড়িয়েছে। ধারণা করা হচ্ছে সেই ইস্যুর জের ধরেই বিশ্বকাপের দল থেকে বাদ পড়তে হয়েছিল তামিমকে। যদিও বিষয়টির জন্য অন্য এক যুক্তি দিয়েছিলেন বাঁহাতি এই ক্রিকেটার।

দুই তারকার দ্বন্দ্বের ভেতর বুধবার (৪ অক্টোবর) আর্থিক লেনদেনভিত্তিক প্রতিষ্ঠান নগদ তাদের এক বিজ্ঞাপনচিত্র প্রকাশ করে। সেখানে একইসঙ্গে দেখা যায় সাকিব-তামিমকে।

বিজ্ঞাপনে দেখানো হয় বিরোধ ভুলে ড্রেসিংরুমে আবার এক হচ্ছেন সাকিব-তামিম। মোবাইল ব্যাংকিং সার্ভিস ব্যবহার করে তামিমের পাওনা ৩০ টাকা পরিশোধও করছেন সাকিব।

একইসঙ্গে দুজন ড্রেসিংরুমে অতীতের সেরা সময়টার স্মৃতি মনে করে নষ্টালজিক মুহূর্তের অবতারণা করেছেন দুই তারকা।

এই ভিডিও দেখার পর সকলের মনেই প্রশ্ন জাগে বিরোধের মধ্যেও কবে এক হয়ে বিজ্ঞাপন করেছিলেন এই দুই ক্রিকেটার? আরটিভি তাদের দর্শকদের জন্য বের করে এনেছে সে উত্তর।

তামিমের একটি বিশ্বস্ত সূত্র আর নগদের একটি সূত্র আরটিভিকে জানিয়েছে কবে করা হয়েছিল বিজ্ঞাপনের শ্যুটিংটি। সরাসরি তারিখটা না জানালেও দুই সূত্রই জানিয়েছে বাংলাদেশ জাতীয় দল ভারত যাওয়ার এক সপ্তাহ আগের সময়টাতে ধারণ করা হয়েছিল বিজ্ঞাপন চিত্রটি।

বাংলাদেশ বিশ্বকাপ খেলার জন্য দেশ ছাড়ে গত ২৯ সেপ্টেম্বর। সেই মোতাবেক এক সপ্তাহ আগের সময়টাতে অর্থ্যাৎ ২২ থেকে ২৮ সেপ্টেম্বরের ভেতর ধারণ করা হয়েছিল বিজ্ঞাপন চিত্রটি।

এমটিআই

Wordbridge School
Link copied!