• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

নাসুমের চড় কাণ্ডে পাপন জানালেন, ‘এটা ডাহা মিথ্যা’


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ৯, ২০২৩, ০৫:৪৬ পিএম
নাসুমের চড় কাণ্ডে পাপন জানালেন, ‘এটা ডাহা মিথ্যা’

সংগৃহীত ছবি

ঢাকা : বড় স্বপ্ন নিয়ে ওয়ানডে বিশ্বকাপ খেলতে দেশ ছেড়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। কিন্তু সেই স্বপ্নটাকে বাস্তবে রুপ দিতে পারেনি সাকিবরা। যে দলটি সেমিফাইনালের স্বপ্ন নিয়ে বিশ্বকাপ খেলতে গেল, সেই দলকেই কিনা সবার আগেই বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়েছে। ৯ ম্যাচে স্রেফ দুটিতে জিতেছিল বাংলাদেশ।

বাংলাদেশের বিশ্বকাপ পারফরম্যান্স নিয়ে চুলচেরা বিশ্লেষণ হওয়ার কথা। তদন্ত কমিটিও গঠন করা হয়েছে সাকিবদের ব্যর্থ মিশন নিয়ে। তবে এর মধ্যেই আলোচনায় আসে আরেকটি বিষয়। একটি বেসরকারি টেলিভেশনের খবরে বলা হয়, টুর্নামেন্ট চলাকালীন স্পিনার নাসুম আহমেদকে চড় মেরেছেন হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

সেই খবরে বলা হয়েছিল, নাসুমের চড় মারার বিষয়টি জানতে পেরে সিবি সভাপতি নাজমুল হাসান পাপন নাকি কলকাতায় গিয়ে হেড কোচকে শাসিয়েছেন। তবে এসব খবরকে মিথ্যা বলে আখ্যা দিয়েছেন বিসিবি বস। শনিবার (০৯ ডিসেম্বর) নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের টেস্ট হারার পর গণমাধ্যমে মুখোমুখি হন পাপন।

সেখানে বিসিবি সভাপতি বলেন, ‘আমি আসলে অনুষ্ঠানটা দেখিনি। আমি তো জানি এটা ডাহা মিথ্যা, এরপর আর তো আমার কিছু বলার নাই। যে জিনিসটা আমি মিথ্যা, এটা নিয়ে কথা বলবো কেন। আমি কোনোদিনই শুনিনি এমন কিছু। আমি এ ধরনের কোনো কথাই শুনিনি একটা টিভিতে প্রচার করার আগে।’

এ ধরনের ঘটনায় ভুল তথ্য ছড়িয়ে পড়ে কি না এমন প্রশ্ন করা হয় বিসিবি সভাপতির কাছে। তিনি তখন বলেন, ‘আমি এটা তো বলতে পারবো না। এ প্রশ্ন আমাকে করাটা কঠিন।’

ওয়াইএ

Wordbridge School
Link copied!