• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ভোটের মাঠে ক্রীড়াঙ্গনের জয়জয়কার


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ৮, ২০২৪, ১২:৪৬ পিএম
ভোটের মাঠে ক্রীড়াঙ্গনের জয়জয়কার

সাকিব আল হাসান, নাজমুল হাসান পাপন ও মাশরাফি বিন মর্তুজা। ফাইল ছবি

ঢাকা : দ্বাদশ সংসদ নির্বাচনে মাশরাফি-সাকিব-সালাম মুর্শেদীদের জয়-জয়কার। বিসিবির বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপন, সাবেক দুই সভাপতি সাবের হোসেন চৌধুরী ও আ হ ম মোস্তফা কামাল, আবাহনীর সালমান এফ রহমান ও কাজী নাবিল আহমেদ এবং ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

মাশরাফি বিন মর্তুজা দ্বিতীয়বার এমপি নির্বাচিত হলেন। নড়াইল ২ আসনে ১ লাখ ১০ হাজার ভোটে বিজয়ী হন সাবেক টাইগার অধিনায়ক। প্রথমবার নির্বাচন করে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান মাগুরা ১ আসন থেকে ১ লাখ ৮৫ হাজার ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। বিসিবি'র সভাপতি নাজমুল হাসান পাপন কিশোরগঞ্জ ৬ থেকে তৃতীয়বার, সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী ঢাকা ৯ থেকে পঞ্চমবার নির্বাচিত হয়েছেন।

বিসিবির সাবেক সভাপতি ও অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামালও কুমিল্লা থেকে, বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল মৌলভীবাজার ২ থেকে বিজয়ী হয়েছেন।

ক্রীড়া প্রতিমন্ত্রী জাহীদ আহসান রাসেলও পঞ্চমবার এমপি হয়েছেন। বাফুফের সিনিয়র সহ সভাপতি ও সাবেক ফুটবলার আব্দুস সালাম মুর্শেদী খুলান থেকে দ্বিতীয়বার, বাফুফের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ যশোর ৩ আসনে তৃতীয়বার বিজয়ী হয়েছেন। বিশিষ্ট ব্যবসায়ী ও আবাহনী ক্লাবের চেয়ারম্যান সালমান এফ রহমান ঢাকা ১ থেকে নির্বাচিত হয়েছেন। তবে জাতীয় ফুটবল দলের সাবেক দুই তারকা আরিফ খান জয় নেত্রকোনা ২ এবং দেওয়ান শরিফুল আরিফিন টুটুল মানিকগঞ্জ ২ আসনে পরাজিত হয়েছেন।

এমটিআই

Wordbridge School
Link copied!