• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সিরিজ নির্ধারণী ম্যাচেও আগে ফিল্ডিংয়ে বাংলাদেশ


ক্রীড়া ডেস্ক মার্চ ৯, ২০২৪, ০২:৪১ পিএম
সিরিজ নির্ধারণী ম্যাচেও আগে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ঢাকা: টানা তৃতীয় ম্যাচে টসে জিতেছেন নাজমুল হোসেন। আবারও ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। দিনের ম্যাচ হলেও রান তাড়া করতে চায় বাংলাদেশ। 

প্রথম ম্যাচে ৩ রানে হারের পর দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ পেয়েছে দাপুটে জয়। সিলেটে সিরিজ নির্ধারণী ম্যাচ এটি। ৩ ম্যাচ সিরিজে একবারই এর আগে পিছিয়ে পড়েও জিতেছিল বাংলাদেশ। 

বাংলাদেশ একাদশে কোনো পরিবর্তন নেই। শ্রীলঙ্কা এনেছে তিনটি পরিবর্তন। অনুমিতভাবেই নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন নিয়মিত অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা। তার সঙ্গে দলে এসেছেন ধনাঞ্জয়া ডি সিলভা ও নুয়ান তুশারা। 

এ তিন জনকে জায়গা করে দিয়েছেন আভিস্কা ফার্নান্ডো, দিলশান মাদুশঙ্কা ও মাতিশা পাতিরানা। পাতিরানা এ ম্যাচ থেকে ছিটকে গেছেন চোটের কারণে।

বাংলাদেশ একাদশ
নাজমুল হোসেন (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, রিশাদ হোসেন ও জাকের আলী। 

শ্রীলঙ্কা একাদশ 
ধনাঞ্জয়া ডি সিলভা, কুশল মেন্ডিস, কামিন্দু মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, চারিত আসালাঙ্কা (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথুস, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), মহীশ তিকশানা, বিনুরা ফার্নান্ডো, নুয়ান তুশারা।

এআর 

Wordbridge School
Link copied!