• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

‘মুস্তাফিজকে মিস করেছে চেন্নাই’


ক্রীড়া ডেস্ক এপ্রিল ৬, ২০২৪, ০৪:৩৫ পিএম
‘মুস্তাফিজকে মিস করেছে চেন্নাই’

ঢাকা: নিজেদের চতুর্থ ম্যাচে হায়দরাবাদের কাছে হেরেছে চেন্নাই সুপার কিংস। যদিও এই ম্যাচে একাদশে ছিলেন না বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান।

বোলিংয়েও এদিন চেন্নাইকে ভরসা দিতে পারেননি কেউই। শেষ পর্যন্ত তারা হেরেছে ৬ উইকেটের ব্যবধানে। মিচেল ম্যাক্লেনাগান মনে করেন, হায়দরাবাদের বিপক্ষে মুস্তাফিজ ও পাথিরানাকে মিস করেছে চেন্নাই।

বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের ভিসা করাতে পাসপোর্ট জমা দিয়েছেন মুস্তাফিজ। পাসপোর্ট না পাওয়ায় ভারতের টিকিট কাটতে পারছেন না ২৮ বছর বয়সি এই পেসার। যার ফলে হায়দরাদের বিপক্ষে খেলতে পারেননি মুস্তাফিজ। এই ম্যাচের উইকেট তুলনামূলক খানিকটা ধীরগতির ছিল। বল ব্যাটে আসছিল না ঠিকঠাক মতো। এমন উইকেটে বরাবরই ভয়ঙ্কর মুস্তাফিজ।

ক্রিকইনফোর টাইম আউট অনুষ্ঠানে নিউজিল্যান্ডের সাবেক পেসার ম্যাক্লেনাগান বলেন, ‘হ্যাঁ, আমি তো সেটাই বলব। তারা কেন মিস করেছে সেটাও বলছি। মুস্তাফিজের এমন স্কিল আছে যদি উইকেটটা খুব ভালোও হয় তবুও সে পাওয়ার প্লেতে বৈচিত্র্যময় বোলিং করতে পারে।’

এদিন পাথিরানাকেও পায়নি চেন্নাই। চোটের কারণে হায়দরাবাদের বিপক্ষে খেলতে পারেননি শ্রীলঙ্কার তরুণ এই পেসার। পাথিরানার না থাকা নিয়ে ম্যাক্লেনাগান বলেন, ‘মাঝের দিকে আপনি জানেন আপনার উইকেট দরকার। সেই সময় ব্রেক থ্রু এনে দেয়ার জন্য পাথিরানা সেরাদের একজন।’

এআর

Wordbridge School
Link copied!