• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

জালালের বক্তব্যকে ‘সেরা জোকস’ বললেন সালাউদ্দিন


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১৭, ২০২৪, ০৮:২৯ পিএম
জালালের বক্তব্যকে ‘সেরা জোকস’ বললেন সালাউদ্দিন

ঢাকা: বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানের আইপিএল থেকে শেখার কিছু নেই বলে মনে করেন বিসিবির ক্রিকেট অপারেশন্স প্রধান জালাল ইউনুস। 

বুধবার (১৭ এপ্রিল) গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘মুস্তাফিজকে আইপিএলে খেলে শেখার কিছু নেই। মুস্তাফিজুরের লার্নিং প্রসেস এখন শেষ। বরং মুস্তাফিজ থেকে শিখতে পারে আইপিএলের অনেক খেলোয়াড়রা। এতে বাংলাদেশের কোনো লাভ হবে না।’ 

তার এমন বক্তব্য মুহূর্তেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার বিষয়টি নিয়ে পোস্ট করলেন দেশসেরা কোচ মোহাম্মদ সালাউদ্দিন। 

মুস্তাফিজকে নিয়ে জালালের বক্তব্য সম্বলিত একটি গণমাধ্যমের ফটোকার্ড নিজের ফেসবুকে শেয়ার করে লিখেছেন, এর চেয়ে ভালো কিছু আশা করিনি। এরপর অনেকটা খোঁচা মেরে বলেন, দুর্দান্ত চিন্তাভাবনা। সঙ্গে কয়েকটি হাসির ইমোজি যুক্ত করে দেন।

এরপর আরও লিখেছেন, ‘আমার শোনা সেরা জোকস। আল্লাহ মাফ করো।’ ঘরের মাটিতে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ থাকায় আইপিএলের মাঝপথেই দেশে ফিরে আসছেন মুস্তাফিজ। অনেকের ধারণা ছিল পুরো আইপিএলের জন্য ছাড়পত্র দেওয়া হতে পারে টাইগার পেসারকে। 

যদিও ছুটির মেয়াদ মাত্র একদিন বাড়ানো হয়েছে। প্রথমে ৩০ এপ্রিল পর্যন্ত ছাড়পত্র ছিল মুস্তাফিজের, পরে আরও ১ দিন বাড়িয়েছে বিসিবি। সব ঠিক থাকলে আগামী ২ মে বাংলাদেশে পৌঁছানোর কথা রয়েছে ফিজের। 

এদিকে, মুস্তাফিজকে দেশে ফিরিয়ে আনা প্রসঙ্গে ফিটনেসের বিষয়টিও উল্লেখ করেছেন জালাল ইউনুস। তিনি বলেন, মুস্তাফিজের ফিটনেস, স্বাস্থ্য এসব নিয়ে তাদের মাথাব্যথা নেই, কিন্তু আমাদের আছে। মুস্তাফিজকে এখানে ফেরানোর কারণ শুধু জিম্বাবুয়ে সিরিজের জন্য নয়। জিম্বাবুয়ে সিরিজে আমরা তাকে ওয়ার্কলোড ঠিক রেখে খেলাব। আইপিএলে থাকলে সেই পরিকল্পনা হবে না। সুতরাং মুস্তাফিজের শেখার অধ্যায় শেষ।

এআর

Wordbridge School
Link copied!