• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এবার ভারত সফরে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ১৭, ২০১৯, ১২:০৭ পিএম
এবার ভারত সফরে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল

ঢাকা : ভারত সফরের জন্য টপ অর্ডার ব্যাটসম্যান সাইফ হাসানের নেতৃত্বে ১৫ জনের অনূর্ধ্ব-২৩ দল দিয়েছে বিসিবি। চলতি মাসে ভারত অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজ খেলবে তারা। অনূর্ধ্ব-২৩ দলে মূলত জায়গা পেয়েছেন বিসিবি হাই পারফরম্যান্স (এইচপি) দলের খেলোয়াড়রাই। সবশেষ শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে খেলা সিরিজের খেলোয়াড়রাই আছেন এই দলে। আছেন সম্ভাবনাময় মিডল অর্ডার ব্যাটসম্যান ইয়াসির আলি রাব্বি। জাতীয় দলের হয়ে তিন ফরম্যাটেই খেলা আরিফুল হকের জায়গা হয়েছে এই দলে। মোহাম্মদ নাঈম শেখ আর নাজমুল হোসেন শান্ত জাতীয় দলে ডাক পাওয়ায় তাদের জায়গায় সুযোগ মিলেছে ফারদিন হাসান ও মাহিদুল ইসলামের।

এই দলে দুই উইকেটকিপার ব্যাটসম্যান জাকির হাসান ও জাকের আলি অনিক। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে জাতীয় দলে ডাক পাওয়া অফ স্পিনার মেহেদী হাসানকেও রাখা হয়েছে ভারত সফরের দলে। পাঁচ ম্যাচের সিরিজ খেলতে ১৭ সেপ্টেম্বর ঢাকা ছাড়বে সাইফ হাসানের দল। ভারতের লক্ষ্ণৌর একানা ক্রিকেট স্টেডিয়ামে যথাক্রমে ১৯, ২১, ২৩, ২৫ ও ২৭ সেপ্টেম্বর হবে পাঁচটি একদিনের ম্যাচ।

বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল: সাইফ হাসান (অধিনায়ক), ফারদিন হাসান, মাহিদুল ইসলাম অঙ্কন, ইয়াসির আলি চৌধুরী, আল-আমিন, জাকির হাসান, জাকের আলি অনিক, আরিফুল হক, তানবীর ইসলাম, মেহেদী হাসান, মানিক খান, শফিকুল ইসলাম, সুমন খান, রবিউল হক, সাব্বির হোসেন।

সোনালীনিউজ/আরআইবি/এএস

Wordbridge School
Link copied!