• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কলেজ রাগবির ৯ম আসর শুরু শনিবার


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২২, ২০১৮, ০৯:৩৪ পিএম
কলেজ রাগবির ৯ম আসর শুরু শনিবার

ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ রাগবি ফেডারেশনের ব্যবস্থাপনায় শনিবার (২৪ নভেম্বর) থেকে মাঠে গড়াচ্ছে ‘৯ম ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক অনুর্ধ্ব ২০ (বালক) কলেজ  রাগবি প্রতিযোগিতা’। তিন দিনব্যাপী এই প্রতিযোগিতায় বরাবরে মতো এবারও আর্থিক পৃষ্ঠোপষকতা করছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড।  

১০টি কলেজ দল নিয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে পল্টন আউটার স্টেডিয়ামে। দলগুলো হলো: সেন্ট গ্রেগরী হাই স্কুল এন্ড কলেজ , মেট্রোপলিটন স্কুল এন্ড কলেজ,সরকারী  কবি নজরুল কলেজ,বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল এন্ড কলেজ, ঢাকা কমার্স কলেজ, ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ, ঢাকা ইমপিরিয়াল কলেজ, সরকারী বাঙলা কলেজ, হাইমচর সরকারী মহাবিদ্যালয় এবং ম্যাস্ট্রো ক্রাউন কলেজ।   

বৃহস্পতিবার বিকাল ৩টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানে হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশনের সাধারন সম্পাদক মৌসুম আলী, যুগ্ম সাধারন সম্পাদক সাঈদ আহমেদ ও টুনামেন্ট কমিটির সম্পাদক ও যুগ্ম সাধারন সম্পাদক মজিবুর রহমান ও সদস্য সিরাজুল ইসলাম, দীন ইসলাম পারভীন নাহার পুতুল, তারেক খাঁন মজলিস এবং ফেডারেশনের অন্যান কর্মকর্তাগন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!