• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দুই জেলায় সড়কে ঝরল ৭ প্রাণ


নিউজ ডেস্ক নভেম্বর ১৮, ২০১৮, ০৯:৩৯ পিএম
দুই জেলায় সড়কে ঝরল ৭ প্রাণ

প্রতীকী ছবি

ঢাকা: রংপুর ও বরিশালে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত ও ১৪ জন আহত হয়েছে। এর মধ্যে রংপুরে ৪ জন নিহত এবং বরিশালে ৩ জন নিহত হয়েছে। রোববার (১৮ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে-

রংপুর: জেলায় ট্রাকের ধাক্কায় ইজিবাইকের চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। রোববার (১৮ নভেম্বর) সকাল ১০টার দিকে সদর উপজেলার লাহিরীর হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-এ) সাইফুর রহমান জানান, সকালে পল্লী বিদ্যুৎ-এর মালামাল নিয়ে একটি ট্রাক সদর উপজেলার পাগলাপীরে যাচ্ছিল। এ সময় লাহিরীরহাট এলাকায় পৌঁছালে, একটি যাত্রীবাহী ইজিবাইককে ধাক্কা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের থাকা চারজনের মৃত্যু হয়। আহত হয় আরো দুজন।

দুর্ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অন্যদিকে নিহতদের মরদেহ উদ্ধার করে রমেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

বরিশাল: জেলার উজিরপুর এবং বাকেরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত এবং অন্তত ১২জন আহত হয়েছে। শনিবার (১৭ নভেম্বর) রাত ৯টার দিকে উজিরপুরের নতুন শিকারপুর এলাকায় বাসের ধাক্কায় দাঁড়িয়ে থাকা ট্রাকের হেলপার এবং রোববার (১৮ নভেম্বর) দুপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় চালক ও পথচারী সহ ২জন নিহত হয়েছে।

উজিরপুর থানার এসআই হরিদাস নাগ বলেন, নতুন শিকারপুর বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের পাশে একটি থামানো ট্রাকে পাটখড়ি বোঝাই করছিলো শ্রমিকরা। এ সময় ঢাকা থেকে বরিশালগামী হানিফ এন্টারপ্রাইজের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থেমে থাকা ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার আবদুল্লাহ নিহত হয়। আহত হন বাসের অন্তত ১০জন যাত্রী।

এদিকে রোববার দুপুরে পটুয়াখালীর মির্জাগঞ্জের কাঠালতলী থেকে বরিশাল যাওয়ার পথে বাকেরগঞ্জের রহমগঞ্জ এলাকায় এক পথচারীর উপর আছরে পড়ে ২জন যাত্রী বোঝাই ভাড়ায় চালিত একটি মোটর সাইকেল। এতে পথচারী এবং মোটর সাইকেল চালকসহ ২ যাত্রী আহত হয়।  স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মোটর সাইকেল চালক কাঠালতলীর মামুনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে নিশ্চিত করেছেন ওসি মো. মাসুদুজ্জামান।

অপর ৩ জনকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেলে নিয়ে যাওয়া হলে পথিমধ্যে পথচারী নুরু খন্দকারের মৃত্যু হয়।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!