• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিখোঁজের ৫ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৬, ২০১৬, ০৯:৫২ পিএম
নিখোঁজের ৫ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের পাঁচদিন পর আতিক হাসান (১৪) নামের এক স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে ঘাটাইল উপজেলার দেওপাড়া এলাকার শালবন থেকে ওই স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশ আতিক হাসানের দুই বন্ধুকে গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে আতিকের মা আয়শা বেগম ঘাটাইল থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত আতিক হাসান সখীপুর উপজেলার কুতুবপুর রওশন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র । সে কুতুবপুর গ্রামের প্রবাসী বিল্লাল হোসেনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার সকালে আতিক হাসান বিদ্যালয় যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। ছেলেকে খুঁজে না পেয়ে মা আয়শা বেগম সোমবার সখীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর সখীপুর থানা পুলিশ মঙ্গলবার নিখোঁজ আতিককে উদ্ধারে তাঁর দুই বন্ধু একই গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে রাসেল (১৮) ও আবদুল গণি মিয়ার ছেলে ওয়াসিমকে (১৫) সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আজ বুধবার দুপুরে সখীপুর ও ঘাটাইল থানা পুলিশ আতিক হাসানের গলাকাটা লাশ উদ্ধার করে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে ঘাটাইল থানার ওসি কামাল হোসেন বলেন, নিহত আতিকের বন্ধুদের মধ্যে মোবাইল ফোনের ভিডিও ক্লিপ নিয়ে কয়েকদিন ধরে দ্বন্দ্ব চলছিল। এর জের ধরেই বন্ধুরা শ্বাসরোধ করে ও গলাকেটে আতিককে হত্যা করে। লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/মে

 

Wordbridge School
Link copied!