• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফিল্মি স্টাইলে নবম শ্রেণীর ছাত্রীকে অপহরণ


জেলা প্রতিনিধি মে ২৬, ২০১৯, ০৭:৩৩ পিএম
ফিল্মি স্টাইলে নবম শ্রেণীর ছাত্রীকে অপহরণ

ভোলা: ভোলার লালমোহনে নবম শ্রেণী পড়ুয়া স্কুল ছাত্রীকে ফিল্মি স্টাইলে অপহরণ করেছে এক বখাটে। পৌরসভার ৮নং ওয়ার্ড থেকে স্কুলে যাওয়ার পথে অপহরণ করেছে তজুমদ্দিন উপজেলার চাদপুর ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের সিরাজ-উদ-দৌলার ছেলে মো. শামীম।

এ ঘটনায় শনিবার (২৪ মে) রাতে লালমোহন থানায় মামলা দায়ের করেছে ছাত্রীর বাবা রেজাউল হায়দার। মামলার পর পুলিশ এখন পর্যন্ত অপহরণকৃত ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী শামীমকে গ্রেফতার করতে পারেনি।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার স্কুলে যাওয়ার পথে সকাল ৮টার দিকে শামীম অজ্ঞাতনামা কয়েকজনকে সঙ্গে নিয়ে ছাত্রীকে মোটরসাইকেল যোগে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর পরিবারের পক্ষ থেকে খোঁজাখুঁজি করে জানতে পারে তারা তজুমদ্দিনে অবস্থান করছে। পরে লালমোহন থানায় মামলা দায়ের করে ছাত্রীর বাবা। মামলার পর অপহরণকারী শামীম বিভিন্ন মোবাইল ফোন থেকে বাদীকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন রেজাউল হায়দার।

এ ব্যাপারে মুঠোফোনে জানতে চাইলে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খাইরুল কবীর জানান, আসামীর বাড়িতে তালা মেরে সবাই পালিয়েছে। তবে ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!