• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বরিশাল বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন শুরু


বরিশাল ব্যুরো মার্চ ১৫, ২০১৯, ০৭:৪৭ পিএম
বরিশাল বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন শুরু

বরিশাল : বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) শুরু হয়েছে দুই দিনব্যাপী সমাজবিজ্ঞান ও আইন বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন। বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ এবং আইন অনুষদের যৌথ আয়োজনে শুক্রবার (১৫ মার্চ) প্রশাসনিক ভবন মিলনায়তনে এ সম্মেলনের উদ্বোধন করেন সম্মেলনের সভাপতি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ইমামুল হক।

আন্তর্জাতিক এই সম্মেলনের উদ্বোধনী পর্বে প্রধান বক্তা ছিলেন দিল্লী বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. অভিজিত দাস গুপ্ত। অতিথি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান, ভারতের ইনস্টিটিউট ফর ডিফেন্স স্টাডিজের রিসার্চ ফেলো ড. শ্রুতি এস পাটনায়েক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মনিরুল ইসলাম খান ও মৃত্তিকা ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. হাসিনুর রহমান।

বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক সোহেল রানার সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনের প্রথম দিনে বরিশাল বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, দেশ-বিদেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, গবেষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। শনিবার সম্মেলনের দ্বিতীয় দিনে পর্ব অনুষ্ঠিত হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!