• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বাবাকে ছাড়তে চায় না মাশরাফি কন্যা (ভিডিও)


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১০, ২০১৮, ০৭:২১ পিএম
বাবাকে ছাড়তে চায় না মাশরাফি কন্যা (ভিডিও)

ছবি ভিডিও থেকে নেওয়া

ঢাকা: বাবা-মায়ের কাছে সন্তানের চেয়ে মূল্যবান আর কি আছে? এক কথা উত্তর না নেই, সন্তানের চেয়ে প্রিয় কিছু কখনোই হতে পারে না। পৃথিবীতে যত রকম সম্পর্ক বিদ্যমান তার মধ্যে সর্বশ্রেষ্ঠ সম্পর্ক হলো সন্তানের সঙ্গে বাবা-মায়ের সম্পর্ক। সে যে শ্রেণী পেশার মানুষই হোক। কিন্তু পেশার কারণে মাঝে মাঝে সন্তানদের ছেড়ে অনেক দুরে থাকতে হয় বাবাকে।

যেমন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এশিয়া কাপ খেলতে দলের সঙ্গে আরব আমিরাতে পাড়ি জমাতে হয়েছে এই ক্রিকেটারকে। কিন্তু তার আদুরে কন্যা হুমায়রা মুর্তজা বাবা ম্যাশকে ছাড়া থাকতে পারেন না। তাই তো শিয়া কাপ মিশনে রওনা হওয়ার আগে মেয়ের ভালোবাসায় বাঁধা পড়লেন নড়াইল এক্সপ্রেস।

সামাজিক যোগাযোগের মাধ্যমে বাবা মাশরাফি এবং মেয়ে হুমায়রার এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। মাশরাফি বিন মুর্তজার ছোট ভাই মোরসালিন মুর্তজার ফেসবুক পেজে পোস্ট করা ভিডিওতে এমন ভালবাসার দেখা মিলেছে।  

পোস্ট করা ভিডিও’র ক্যাপশনে মোরসালিন লিখেছেন, ‘দেশের ১৬ কোটি মানুষের কাছে তাদের অন্য দেশে খেলতে যাওয়াটা যেমন আনন্দের, তেমনি পরিবারের কিছু অবুঝদের কাছে তাদের যাওয়াটা অনেক কষ্টদায়ক।’

ভিডিওতে দেখা যাচ্ছে জাতীয় দলের পোশাক পরে দরজার সামনে দাঁড়িয়ে মাশরাফি। ব্যাগ গুছিয়ে বের হওয়ার প্রস্তুতি নিচ্ছেন তিনি। বাহিরে গাড়ি অপেক্ষা করছে। এমন সময় পথ আগলে দাঁড়িয়ে যান মেয়ে  হুমায়রা মুর্তজা। বাবাকে দূরে যেতে দিতে চায় না সে। বাবার জার্সি টেনে ধরে সে। বাবা ম্যাশ হাসিমুখে মেয়েকে জড়িয়ে ধরে কপালে চুমু এঁকে দেন।

ভিডিও:

সত্যিই, অবুঝ কন্যা এখনও পুরোপুরি বোঝে না, তার বাবা কতবড় দায়িত্ব নিয়ে সংযুক্ত আরব আমিরাতে উড়াল দিতে যাচ্ছেন। বড় হওয়ার পর এই কন্যাই গর্ব করবে বাবার জন্য।

প্রসঙ্গত, মাশরাফি বিন মর্তুজা সাক্ষাতকারে একাধিকবার বলেছেন, তার কাছে ক্রিকেটের চেয়ে পরিবার আগে। কতিথ আছে মেয়ে হুমায়রার জন্মের পর সংসারী হয়েছেন ম্যাশ। এই মেয়েটা তাকে ভালোবাসার বন্ধনে আটকে ফেলেছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!