• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিদ্যালয়ে সততা স্টোর স্থাপনের জন্য আর্থিক সহায়তা প্রদাণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০৮:৩৬ পিএম
বিদ্যালয়ে সততা স্টোর স্থাপনের জন্য আর্থিক সহায়তা প্রদাণ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের মাধ্যমিক বিদ্যালয় সমূহে সততা স্টোর স্থাপনের জন্য আর্থিক সহায়তা প্রদাণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় জেলা শিক্ষা অফিস কার্যালয়ে দূর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় রাজশাহী এই আর্থিক সহায়তা প্রদাণের আয়োজন করে। 

এ সময় জেলার ৫টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ৩০ হাজার টাকা করে ১ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করেন জেলা শিক্ষা অফিসার মো. আব্দুল লতিব। আর্থিক অনুদান প্রাপ্ত বিদ্যালয়গুলো হল- কামাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়, হরিপুর বালিকা উচ্চ বিদ্যালয়, কৃষ্ণগোবিন্দপুর বালিকা উচ্চ বিদ্যালয়, লক্ষীপুর উচ্চ বিদ্যালয় ও ইসলামপুর বালিকা উচ্চ বিদ্যালয়। আর্থিক সহায়তা প্রদাণ অনুষ্ঠানে দূর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় রাজশাহীর সহকারি পরিচালক মো. আল আমিন, উপ-সহকারি পরিচালক কামিয়াব নবী এবং জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সম্পাদক মো. মসিউল করিম বাবু উপস্থিত ছিলেন।

এছাড়াও দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় রাজশাহীর আয়োজনে পৌর এলাকার চৌহদ্দিটোলা ও নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রত্যেক ছাত্র-ছাত্রীদেরকে একটি করে ছাতা বিতরণ করা হয়।

সোনলীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!