• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বোমা সন্দেহে ঘিরে রাখা লাগেজে মিলল হাত-পা ও মাথাহীন মরদেহ


ময়মনসিংহ প্রতিনিধি অক্টোবর ২১, ২০১৯, ০৯:১৮ এএম
বোমা সন্দেহে ঘিরে রাখা লাগেজে মিলল হাত-পা ও মাথাহীন মরদেহ

ময়মনসিংহ : বোমা সন্দেহে ঘিরে রাখা ময়মনসিংহ নগরে সেই লাগেজ থেকে হাত-পা ও মুণ্ডুবিহীন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ অক্টোবর) সকাল ৯টায় লাগেজটি থেকে এক যুবকের হাত-পা ও মুণ্ডুবিহীন মরদেহ উদ্ধার করে পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিট।

জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন বলেন, ঠান্ডা মাথায় কেউ হত্যা করে মরদেহটি অভিনব কায়দায় ফেলে রেখে গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এর আগে রোববার (২০ অক্টোবর) রাত ৮টা থেকে নগরের পাটগুদাম ব্রিজ সংলগ্ন স্থানে পড়ে থাকা ওই লাগেজটিকে ঘিরে রাখা হয়েছে।

পুলিশ জানায়, পাটগুদাম ব্রিজের কাছে সকাল ১১টা থেকে সন্ধ্যা পর্যন্ত লাল রঙের একটি লাগেজ পড়ে থাকতে দেখে সন্দেহ হয় ট্রাফিক পুলিশের এক সদস্যের। পরে সন্ধ্যায় তিনি বিষয়টি পুলিশকে জানান।।

খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন এবং র‍্যাব-১৪’র সিইও লে. কর্নেল ইফতেখার উদ্দিনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকতারা। খবর দেওয়া হয় বোম্ব ডিসপোজাল ইউনিটকে।

পরে সোমবার সকাল ৯টায় বোম্ব ডিসপোজাল ইউনিট ঢাকা থেকে ঘটনাস্থলে এসে লাগেজটি খুলে মরদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!