• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কার প্রেমে মজেছেন সুপারস্টার, শ্রাবন্তী না বুবলী?


এন ডি আকাশ জুলাই ১৮, ২০১৮, ০৩:০৭ পিএম
কার প্রেমে মজেছেন সুপারস্টার, শ্রাবন্তী না বুবলী?

শাকিব খান ও শ্রাবন্তী-শাকিব খান ও শবনম বুবলী

ঢাকা: দুই বাংলায় আলোচিত এখন সুপারস্টার শাকিব খান। তাকে নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে, প্রেম করছেন জনপ্রিয় এই নায়ক। তাও আবার নাম এসেছে দুজনের সঙ্গে। একজন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী অন্যজন বিউটি কুইন শবনম বুবলী। প্রশ্ন কার সঙ্গে শাকিবের প্রেম?

কলকাতার কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, শাকিব নাকি প্রেম করছেন কলকাতার নায়িকা শ্রাবন্তীর সঙ্গে। আর দেশের চলচ্চিত্র অঙ্গনে অনেক দিন ধরেই শোনা যাচ্ছে, শাকিব প্রেম করছেন শবনম বুবলীর সঙ্গে। তাহলে সত্যি কোনটি? এ প্রশ্নের উত্তর শাকিব খান শুনুন শাকিব খানের থেকেই।

শাকিব খান ও শবনম বুবলী

শ্রাবন্তী প্রসঙ্গে শাকিব বলেন, ‘আসলে কাজ করতে গেলে এক ধরনের প্রেম তো হয়েই থাকে। সেটার সঙ্গে বাস্তব জীবনের প্রেমের কোনো সম্পর্ক নেই। একটা মানুষের সঙ্গে যদি দীর্ঘদিন কাজ করা হয়, তাহলে তার সঙ্গে সুন্দর একটা বন্ধুত্ব হয়ে যায়। সেই হিসেবে তার সঙ্গে আমরা সুন্দর একটা সম্পর্ক আছে। আর গুঞ্জন নিয়ে আসলে বলার কিছু নেই। যারা গুঞ্জন করে, তারা কারা আমি জানি না।’

শ্রবান্তীর সঙ্গে প্রেম নয়, বন্ধুত্ব। তাহলে বুবলী? শাকিব বললেন, ‘আসলে বুবলীকে চলচ্চিত্রে আনার পেছনে আমি কাজ করেছি। কারণ, একটা সময় যখন আমি নতুন নায়িকা নিয়ে কাজ করছিলাম, তখন বুবলীর কথা বলে অনেকেই। শুধু শিক্ষিত ও ভদ্রই নয়, বুবলী নাচও জানে, সবকিছু মিলিয়ে আমি নিজে তাঁর বিষয়ে আগ্রহ দেখিয়েছি। তাঁর সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছি এবং তা দর্শক পছন্দ করছেন।

শাকিব খান ও শ্রাবন্তী

দর্শক পছন্দ করার পর পরিচালকরাও তাঁর সঙ্গে আমাকে জুটি করে ছবি নির্মাণ করছেন। এখন একটা মানুষের সঙ্গে যদি এত দিন ধরে কাজ করতে থাকি, তাহলে কেন সুন্দর সম্পর্ক থাকবে না। এখন প্রেমের কথা বলে আমার ইমেজ নষ্ট করার চেষ্টা করেন কেউ কেউ।’

শ্রাবন্তী নন, বুবলীও নন; কিন্তু প্রেম ঠিকই করছেন শাকিব। সেটা কার সঙ্গে? শাকিব বলেন, ‘আমি সাধারণ একটা মানুষ থেকে আজ শাকিব খান হয়েছি। আমি যদি দর্শকের ভালোবাসা সারা জীবন পেতে চাই, তাহলে আমাকে এখন কাজের সঙ্গেই প্রেম করতে হবে।

শাকিব খান ও শবনম বুবলী

আপনারা জানেন যে আমি দেশ-বিদেশে একের পর এক ছবিতে কাজ করছি। এমনও হয়েছে যে সকালের ফ্লাইটে এসে শুটিং করে বিকেলে বাসায় গিয়েছি। আমি জীবনে অনেক পেয়েছি, এখন আর নতুন করে কিছু পাওয়ার নেই। আমি সবার ভালোবাসার মূল্য দিতে কাজের সঙ্গে প্রেমটা চূড়ান্ত করেছি। সবাই দোয়া করবেন, আমি যেন জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে যেতে পারি।’

গেল ঈদে বাংলাদেশে ‘সুপার হিরো’ ও ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবি দুটি মুক্তি পেয়েছে। আর কলকাতায় তখন মুক্তি পায় ‘ভাইজান এলো রে’। ২০ জুলাই বাংলাদেশে ভাইজান এলো রে’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিব-বুবলী অভিনীত ‘ক্যাপ্টেন খান’।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!