• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ক্র্যাবের সভাপতি আবু সালেহ, সম্পাদক সরোয়ার আলম


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৩১, ২০১৭, ১২:৫৫ পিএম
ক্র্যাবের সভাপতি আবু সালেহ, সম্পাদক সরোয়ার আলম

ঢাকা: বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি-২০১৮ নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আবু সালেহ আকন ও সরোয়ার আলম।

শনিবার (৩০ ডিসেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির দোতলায় ক্র্যাব বহুমুখী সমবায় সমিতি কার্যালয়ে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে আবু সালেহ আকন ১২৪ ভোট পেয়ে জয়লাভ করেছেন। একই পদে অপর প্রার্থী ইসারফ হোসেন ইসা ১০৪ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে দুইজন প্রার্থীর মধ্যে সরোয়ার আলম ১২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী দীপু সারোয়ার ১০৪ ভোট পেয়েছেন।

সহ-সভাপতি পদে মিজানুর রহমান মাসুম মিজান ১১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্ধী শাহিন আবদুল বারী ১০৩ ভোট পেয়েছেন।

যুগ্ম সম্পাদক পদে ১৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এস এম নূরুজ্জামান। অপর প্রার্থী হাসান-উজ-জামান, তার প্রাপ্ত ভোট ৮২। অর্থ সম্পাদক পদে আজিজুল হাকিম এবং সাংগঠনিক সম্পাদক পদে এম এম বাদশাহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে খালিদ আহমেদ ১১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্ধী কাজী জামশেদ নাজিম ১১১ ভোট পেয়েছেন।

প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে শাহরিয়ার আরিফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আসলাম রহমান এবং দপ্তর সম্পাদক পদে রুদ্র রাসেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী তিনটি সদস্য পদের প্রার্থী তিন জন। ১৫৯ ভোট পেয়ে প্রথম সদস্য হয়েছেন আলাউদ্দিন আরিফ, ৮৭ ভোট পেয়ে দ্বিতীয় সদস্য হয়েছেন খন্দকার হানিফ রাজা এবং ৭৮ ভোট পেয়ে মোহাম্মদ জাকারিয়া তৃতীয় সদস্য হয়েছেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!