• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দাওয়াতে গিয়ে ধর্ষণের শিকার ইউপি সদস্য


সিরাজগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ২৭, ২০১৬, ০৬:৪৫ পিএম
দাওয়াতে গিয়ে ধর্ষণের শিকার ইউপি সদস্য

সিরাজগঞ্জ: এনায়েতপুর থানার জালালপুর ইউনিয়নে এক মহিলা ইউপি সদস্য ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। ধর্ষককে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন এলাকাবাসী। ওই ইউপি সদস্য এনায়েতপুর থানার চেংটারচর এলাকার তিন সন্তানের জননী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৫ ডিসেম্বর একই ইউপির সাবেক মহিলা মেম্বার জালালপুর গ্রামের বিলকিস খাতুনের বাড়িতে পারিবারিক একটি অনুষ্ঠানে দাওয়াত খেতে যান ওই ইউপি সদস্য। অনুষ্ঠান শেষে রাতে বিলকিস মেম্বারের অনুরোধে তার বাড়িতেই থেকে যান। রাত ১টার দিকে সুযোগ বুঝে বিলকিলের স্বামী প্রবাসী শাহ আলম ঘুমন্ত ইউপি সদস্যকে ধর্ষণ করে। এ ঘটনা জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে বিষয়টি নিয়ে এলাকার মাতব্বররা দেন-দরবারের চেষ্টা করে ব্যর্থ হলে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরের দিকে ইউপি সদস্য বাদী হয়ে ধর্ষক শাহ আলম ও তার স্ত্রী বিলকিসকে আসামি করে এনায়েতপুর থানায় মামলা দায়ের করে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে বলেন, মহিলা মেম্বার ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। 

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!