• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
ফেডারেশন কাপ টিটি

পুরুষে জাভেদ, নারীতে সোমা চ্যাম্পিয়ন


নিজস্ব প্রতিবেদক মার্চ ২২, ২০১৭, ০৭:৫৮ পিএম
পুরুষে জাভেদ, নারীতে সোমা চ্যাম্পিয়ন

ঢাকা: পুরষ্কার বিতরণের মধ্যে দিয়ে শেষ হল ক্রীডেন্স ফেডারেশন কাপ টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন (বিটিটি) আয়োজিত এই প্রতিয়োগিতার পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছে পরিটিটি ক্লাবের জাভেদ। মহিলা এককে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা আবাহনী লি: এর সোমা।  

পুরুষ এককে রানার্স আপ হয়েছেন পরাগ। অপরদিকে মহিলা বিভাগে রানার্স আপ হয়েছেন সেনাবাহিনীর রাহিমা। এছাড়া দলগত পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী (মাহবুব, রকি, নাসির ও হাসিব)। রানার্স আপ হয়েছে বাংলাদেশ বিমান (অনেজ, অন্তু, হিমেল ও রিমন)। মহিলা দলগত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা আবাহনী লিমিটেড (সোমা ও মৌ) । রানার্স আপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী (রাহিমা ও রুমি)।  

বুধবার (২২ মার্চ) শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত চূড়ান্ত পর্বের খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ইন্টারন্যাশনাল বিজনেস ফোরামের পরিচালক রোটারিয়ান আসিফ আহমেদ মৃধা। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক খন্দকার হাসান মুনীর, টুর্নামেন্ট কমিটির আহবায়ক ও ফেডারেশনের সহ সভাপতি মুনিরা মোর্শেদ হেলেন, সহসভাপতি জাহাঙ্গীর আলম, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আনোয়ার কবির চৌধুরী বাবু।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!