• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বসিক নির্বাচন: মেয়র প্রার্থীদের প্রচারণা তুঙ্গে


বরিশাল ব্যুরো জুলাই ১১, ২০১৮, ০৮:৫১ পিএম
বসিক নির্বাচন: মেয়র প্রার্থীদের প্রচারণা তুঙ্গে

বরিশাল: প্রচারণার দ্বিতীয় দিনে বুধবার (১১ জুলাই) বরিশাল সিটিতে আওয়ামী লীগ ও বিএনপিসহ সব দলের মেয়র প্রার্থীদের প্রচারণা বেড়েছে। এসময় প্রার্থীরা উন্নয়নসহ প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগও তুলেছেন।

বেলা ১১টায় নগরীর মল্লিক রোডের সিস্টার ডে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গণসংযোগসহ মতবিনিময় করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাদিক আব্দুল্লাহ।

এ সময় উন্নয়নের ধারাবাহিতকা রক্ষায় নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান তিনি। বিএনপিসহ অন্যসব দলের প্রার্থীদের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, নৌকা মার্কার জোয়ার দেখে দিশেহারা হয়ে শুধু অভিযোগের জন্যই অভিযোগ করছেন তারা।

অপরদিকে একই সময়ে বেলা ১১টায় নগরীর জেলখানা মোড় থেকে গণসংযোগসহ লিফলেট বিতরণ করেন বিএনপি’র মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার।

এ সময় উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিয়ে ধানের শীষের পক্ষে ভোট চান তিনি। গণসংযোগকালে সরোয়ার পুলিশের বিরুদ্ধে বৈষম্যমূলক আচরনের অভিযোগ করে বলেন,  প্রতীক বরাদ্দ পাওয়ার পর মঙ্গলবার (১০ জুলাই) দুপুরে সদর রোডের দলীয় কার্যালয় চত্তর থেকে তার উপস্থিতিতে নেতাকর্মীরা ধানের শীষের মিছিল করতে চাইলে পুলিশ তাদের বাঁধা দেয়।

তিনি আরো বলেন, একই সময়ে পুলিশের সামনে দিয়ে সদর রোডে নৌকার একটি মিছিল হলেও তাদের কিছুই বলেনি পুলিশ। এমনকি গতকাল মাইকিং এ বাধাও দেয়া হয়। পরে তিনি নগরীর হাজি মহসিন মার্কেট, সিটি মার্কেট, খেয়া ঘাট এলাকায় গণসংযোগ করেন।

এদিকে বেলা সাড়ে ১১টায় নগরীর পোর্ট রোডের ট্রলারঘাট এলাকায় গণসংযোগ করে লাঙল মার্কায় ভোট চান জাতীয় পার্টির প্রার্থী ইকবাল হোসেন তাপস। এ সময় নির্বাচনকালীন সময়ে নগরীতে জাতীয় পতাকাবাহী গাড়ি সহ ক্ষমতাসীন একটি পরিবারের বিরুদ্ধে প্রভাব বিস্তারের অভিযোগ করেন তাপস।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!