• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রংপুরের বিদায়, শেষ চারে খুলনা


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ৪, ২০১৬, ১০:২০ পিএম
রংপুরের বিদায়, শেষ চারে খুলনা

ঢাকা : বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলে) ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে শেষ চার জায়গা করে নিল খুলনা টাইটান্স। আর খুলনার এই জয়ে এবারের আসর থেকে বরিশাল বুলস, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পর বিদায় নিল রংপুর রাইডার্সও।

ঢাকা ডায়নামাইটসের দেয়া ১৫৯ রানের টার্গেট মাহমুদউল্লাহ রিয়াদ ও হাসানুজ্জামানের ঝড়ো ব্যাটে ২ ওভার বাকি থাকতেই ৪ উইকেট হারিয়েই টপকে যায় খুলনা।

মাহমুদউল্লাহ ২৮ বলে ২ ছক্কা ও ৫ চারের সাহায্যে করেন ৫০ রান। এছাড়া হাসানুজ্জামান মাত্র ১৯ বলে ৩ ছক্কা ও সমান চারে ৪০ রান করেন। পাওয়েল ২৬ রানে অপরাজিত থাকেন।

ঢাকার হয়ে রবি বোপারা ২টি এবং সাকিব ও তানভীর হায়দার ১টি করে উইকেট লাভ করেন।

এর আগে টস হেরে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে ঢাকা ডায়নামাইটস। দলের পক্ষে সর্বোচ্চ ৫৯ রান করেন কুমার সাঙ্গাকারা। খুলনার হয়ে জুনায়েদ খান ৩টি, শফিউল এবং হাওয়েল ১টি করে উইকেট লাভ করেন।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুর ১টায় এলিমিনেটরে মুখোমুখি হবে চিটাগাং ভাইকিংস ও রাজশাহী কিংস। সন্ধ্যা পৌনে ৬টায় প্রথম কোয়ালিফায়ারে ঢাকার মুখোমুখি হবে খুলনা।

বুধবার (৭ ডিসেম্বর) পৌনে ৬টায় প্রথম কোয়ালিফায়ারে পরাজিত দলের বিপক্ষে খেলবে এলিমিনেটরে জয়ী দল। আর আগামী ৯ ডিসেম্বর এবারের আসরের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!