• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাম রহিমকে ‘শিক্ষা’ দিতে চেয়েছিল হানিপ্রীত!


আন্তর্জাতিক ডেস্ক অক্টোবর ৮, ২০১৭, ০৫:৪৩ পিএম
রাম রহিমকে ‘শিক্ষা’ দিতে চেয়েছিল হানিপ্রীত!

ঢাকা: রাখি সাওয়ান্তের সঙ্গে রাম রহিমের ঘনিষ্ঠতা বাড়ছে দেখে রাম রহিমকে ‘শিক্ষা’ দিতে প্রেমিকও খুঁজে ফেলেছিলেন হানিপ্রীত। এমনই দাবি করলেন ময়ূর ভার্মা নামে এক অভিনেতা।

ভারতের পাঞ্জাবে জন্ম হলেও ছোট পর্দায় অভিনয়ের সুবাদে মুম্বাইয়েই থাকেন ময়ূর ভার্মা। সুদর্শন এই অভিনেতার প্রেমে নাকি পড়ে গিয়েছিলেন হানিপ্রীত। ময়ূর একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে বলেন, “হানিপ্রীত আমাকে জীবনসঙ্গী করার জন্য টাকা, বাংলো ও প্রচুর সম্পত্তি দেওয়ার কথা বলেছিলেন। সিনেমায় নায়ক করারও প্রতিশ্রুতি দিয়েছিলেন। ” 

কিন্তু রাম রহিম জানলে কী হবে এই প্রশ্নের উত্তরে হানিপ্রীত নাকি ময়ূরকে সবকিছু সামলে নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু অনামী এক অভিনেতার সঙ্গে কেন ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন হানিপ্রীত এমন প্রশ্নের জবাবে  ময়ূর বলেন, “প্রথমে কিছু বুঝতে পারিনি। পরে জেনেছিলাম, রাখি সাওয়ান্তের সঙ্গে বাবাজির ওঠা-বসা পছন্দ হয়নি হানিপ্রীতের। তাই একদিকে রাখি সাওয়ান্ত, আরেকদিকে বাবাজিকে ‘শিক্ষা’ দিতে চেয়েছিলেন। সে জন্য প্রেমের জন্য উঠেপড়ে লেগেছিলেন। ”

বেশ কয়েক মাস ধরে ফোনালাপ চলার পর হানিপ্রীতের ডাকে সাড়া দেননি বলেই দাবি ময়ূরের। যদিও এই অভিযোগের প্রতিক্রিয়া না পাওয়া গেলেও হানিপ্রীতের ঘনিষ্ঠ মহলের দাবি, এই অভিযোগ ঠিক নয়। প্রচারে আসতে অভিনেতা এমন অভিযোগ করছেন।

 সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!