• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শুরুতেই সাকিবের জোড়া আঘাত


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৫, ২০১৮, ১২:১৮ পিএম
শুরুতেই সাকিবের জোড়া আঘাত

ফাইল ছবি

ঢাকা: বছরের শুরুটা দারুনভাবেই করলেন বিশ্বের এক নম্বর খেলোয়ার সাকিব আল হাসান। জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের প্রথম ওভারেই জোড়া ধাক্কা দিয়েছেন এই বাঁহাতি স্পিনার। সাজঘরে ফিরিয়েছেন ওপেনার সলোমন মায়ার ও ক্রেইগ অরভিনকে। এই প্রতিবেদন লেখার সময় ৩ ওভার ১ বলে জিম্বাবুয়ের স্কোর: ১৩/২।

মাঠে আছেন ব্র্যান্ডন টেইলর (৫) ও হ্যামিলটন মাসাকাজ্জা (৬)।

শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ দিয়ে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের নতুন বছর। সিরিজের উদ্বোধনী ম্যাচে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হয়েছে টাইগাররা। শুরুতেই টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন অভিজ্ঞ ওপেনার ইমরুল কায়েস। তার জায়গায় তামিম ইকবালের সঙ্গে উদ্বোধনী জুটি গড়বেন দীর্ঘদিন পর দলে ফেরা এনামুল হক বিজয়।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, এনামুল হক, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, নাসির হোসেন, সাব্বির রহমান, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, সানজামুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান

জিম্বাবুয়ে দল: হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মায়ার,পিজে মুর, ক্রেইগ অরভিন, সিকান্দার রাজা, টেন্ডাই চিসোরো, টেন্ডাই চাতারা, গ্রায়েম ক্রেমার, কাইল জারভিস, ক্রিস এমপফু, ব্রেন্ডন মাভুটা

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!