• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শ্যুটিং করতে গিয়ে ভূতের কবলে শামস!


বিনোদন প্রতিবেদক মার্চ ৬, ২০১৭, ০৩:০৯ পিএম
শ্যুটিং করতে গিয়ে ভূতের কবলে শামস!

ঢাকা: নিছক কথার কথা নয়, মালয়েশিয়ায় শ্যুটিং করতে গিয়ে সত্যি সত্যিই ভূতের কবলে পড়লেন মডেল ও অভিনেতা শামস হাসান কাদির। এমন ভয়ঙ্কর ঘটনার সম্মুখিন হয়ে আপাতত বিশ্রামে আছেন এই অভিনেতা! 

পৃথিবীর অন্যতম ভয়ঙ্কর হান্টেড হাউস মালয়েশিয়ার ‘৯৯ ডোর ম্যানশন’। যেখানে মিজানুর রহমান লাবু পরিচালিত হরর থ্রিলার মুভি ‘৯৯ ম্যানশন’-এর একটা সিকোয়েন্স করছিলেন ছবির নায়ক শামস হাসান কাদির। আর তখনই প্যারানরমাল এক্টিভিটির শিকার হন তিনি। 

শ্যুটিং চলাকালীন এমন প্যারানরমাল কাহিনীর শিকার হওয়া এই অভিনেতা জানান, সম্প্রতি দিবাগত রাতে শ্যুটিং আমাদের সিনেমার একটি শট দেওয়ারর সময় হঠৎ পেছন থেকে বাড়ি লাগার মত আঘাত পাই এবং আমার ঘারের এক সাইট পুড়ে যায়।

আঘাতটি কিভাবে পেলেন বা অন্যকেউ করেছে কিনা জানতে চাইলে এই অভিনেতা বলেন, কোন দিক থেকে বা কোন জায়গা থেকে আঘাতটি এসেছে তা আমিসহ ইউনিটের কেউই দেখতে পায়নি। এদিকে এমন ঘটনার পর শামসের শ্যুটিং কিছু দিনের জন্য স্থগিত রাখা হয়েছে। 

বিশ্রামে থাকা হরর সিনেমার এ নায়ক সোনালীনিউজকে আরো জানান, বিশ্রামে আছি। শিগগির ক্যামেরার সামনে দাঁড়াবো। এখন কোনোমতে মালয়েশিয়ার অংশটা দ্রুত শেষ করে দেশে ফিরতে পারলেই বাঁচি। যদিও এখন আমাদের সিকিউরিটির জন্য মালয়েশিয়ান পুলিশ আছে, কিন্তু আমরা এমন একটা জায়গায় আছি যেখানে শুধু চূড়ান্ত রিস্ক নিয়েই কাজ করা যায়!

শামস অভিনীত হরর প্রধান এই ছবিতে ব্যবহার করা হচ্ছে অত্যাধুনিক প্রযুক্তি। যেগুলোর ভেতর রয়েছে গিমবল, ড্রোন, স্লাইডারসহ আরও অনেক কিছু। যা শুধুমাত্র ব্যবহার করা হয় হলিউড ও বলিউডের বিগ বাজেট মুভিতে। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করছেন মডেল ও নায়ক শামস হাসান কাদির, নবাগতা নায়িকা সানজানা মিতু, অনিক আহমেদ রানা, কাজী নওশাবা আহমেদ ও শিমুল খান। আন্তর্জাতিক মান বজায় রাখতে এই চলচিত্রের মালয়েশিয়ার অংশের সকল টেকনিক্যাল টিম নেয়া হয়েছে ভারতের কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!