• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সোনার বাংলা গড়তে চিকিৎসকদের ভূমিকা রাখতে হবে


সিলেট প্রতিনিধি জানুয়ারি ২৫, ২০১৭, ০৮:০২ পিএম
সোনার বাংলা গড়তে চিকিৎসকদের ভূমিকা রাখতে হবে

সিলেট: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, সোনার বাংলা গড়তে চিকিৎসকদের ভূমিকা রাখতে হবে। বুধবার (২৫ জানুয়ারি) বিকেল ৩টায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ অডিটেরিয়ামে শিক্ষক-কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন।

প্রতিমন্ত্রী মালেক বলেন, রোগীদের সঙ্গে ডাক্তরদের মিশতে হবে, তাদের সঙ্গে ভাল ব্যবহার করতে হবে। সোনার বাংলাদেশ গড়তে চিকিৎসকদের ভুমিকা রাখতে হবে। পাশাপাশি দেশ থেকে জঙ্গি দমনে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, সরকারি ওষুধ সঠিকভাবে রোগীদের মাঝে বন্টন করা সংশ্লিষ্টদের একান্ত কর্তব্য।

ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মুর্শেদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সহযোগী অধ্যাপক ডা. দিলীপ কুমার ভৌমিকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের এডিশনাল সেক্রেটারি হাবিবুর রহমান খাঁন, বিএমএ’র কেন্দ্রীয় মহাসচিব ও স্বাস্থ্য অধিদপ্তরের এডিজি (এডমিন) ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল, সিলেট এম এ জি ওসমানী কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুছ সবুর মিয়া, সিলেট বিএমএ’র সভাপতি অধ্যাপক ডা. রুকন উদ্দিন আহমদ, এম এ জি ওসমানী মেডিকেল কলেজের উপাধক্ষ্য অধ্যাপক নন্দ কিশোর সিনহা প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!