• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নেইমারের জন্য ১০ নম্বর জার্সি ছাড়লেন মেসি


ক্রীড়া ডেস্ক আগস্ট ৭, ২০২১, ০২:০০ পিএম
নেইমারের জন্য ১০ নম্বর জার্সি ছাড়লেন মেসি

ঢাকা : আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা।  সবকিছু ঠিক থাকলে আগামী ১০ আগস্ট পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন সাবেক বার্সেলোনা তারকা লিওনেল মেসি। লা লিগার বেতন কাঠামোজনিত জটিলতায় লিওনেল মেসির বার্সেলোনা অধ্যায় শেষ হয়েছে। এবার পিএসজির সঙ্গে অবশ্য সেই সংকটময় পরিস্থিতির শঙ্কা নেই। কারণ লা লিগার মতো ফ্রেঞ্চ লীগ ওয়ানের বেতন কাঠামোর নিয়ম এত জটিল নয়।

ফরাসি গণমাধ্যমগুলোর জানিয়েছে, পিএসজিতে ১০ নম্বর নয়; বরং ১৯ নম্বর জার্সি গায়ে জড়াবেন মেসি। ফরাসি জায়ান্টদের দশ নম্বর জার্সি নেইমার পড়ে থাকেন। ব্রাজিলিয়ান স্টার চান মেসি ১০ নম্বর পড়ে খেলুক। তবে প্রিয় বন্ধুর অনুরোধ প্রত্যাখ্যান করেছেন মেসি।

বার্সেলোনায় মেসির সতীর্থ পেদ্রি গঞ্জালেসও বলছেন একই কথা। নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি লিখেন, ‘পিএসজিতে ১৯ নম্বর জার্সি পড়ে খেলবেন মেসি। নেইমারের জন্য ১০ নম্বর জার্সি ছেড়ে দিয়েছেন তিনি।’

২০০৪-০৫ মৌসুমে বার্সেলোনার ৩০ নম্বর জার্সিতে অভিষেক হয় মেসির। এরপর দুই সিজন এই নম্বর নিয়ে খেলার পর ১৯ নম্বর জার্সি নেন তিনি। তখন কাতালান ক্লাবটির ১০ নম্বর জার্সি গায়ে খেলতেন রোনালদিনহো। ব্রাজিলিয়ান সুপারস্টার ২০০৮ সালে বার্সা ছেড়ে দেয়ার পর ১০ নম্বর জার্সি পান মেসি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!