• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

শিনার উপস্থাপনায় প্রাণবন্ত  ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ‍‍‍‍`


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৬, ২০১৭, ০৩:৩৪ পিএম
শিনার উপস্থাপনায় প্রাণবন্ত  ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ‍‍‍‍`

ঢাকা: আন্তর্জাতিক আসরে মেধা, সৌন্দর্য, মনন এবং পোশাক-পরিচ্ছদে অনন্য বাংলাদেশি মেয়ের গল্প তুলে ধরতে ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করেছে অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট।

আর এই আসরের চুড়ান্ত পর্যায়ের ঠিক আগে উপস্থাপক হিসেবে যোগ দিয়েছেন ভারতীয় সুন্দরী শিনা চৌহান। তার উপস্থাপনায় প্রাণবন্ত হয়ে ওঠেছে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশের চুড়ান্ত পর্ব।

এ প্রসঙ্গে শিনা চৌহান বলেন, ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা দারুণ একটি আয়োজন হতে যাচ্ছে। এ আয়োজন উপস্থাপনার জন্য আবারও বাংলাদেশে আসতে পেরে আমি উচ্ছ¡সিত।’এর মধ্যেই অবশ্য নির্বাচিত হয়ে গেছে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশের শীর্ষ ১০ প্রতিযোগী।

এই দশজনের মধ্য থেকেই একজন অংশ নেবেন চীনে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ডের মূল আসরে। এবারই প্রথম বিশ্বসুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’ এ অংশগ্রহণ করতে যাচ্ছে বাংলাদেশ। এনটিভিতে প্রচারিত এই অনুষ্ঠানের বিভিন্ন ধাপ পেরিয়ে এখন এসে পৌঁছে গেছে চূড়ান্ত পর্বে।

২৬-২৮ সেপ্টেম্বর পর্যন্ত গ্র্যান্ড গালা রাউন্ড এবং ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। প্রতিযোগিতায় টিকে থাকা শীর্ষ দশ প্রতিযোগী হচ্ছেন রুকাইয়া জাহান চমক, জান্নাতুল নাঈম অভ্রিল, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম তিফা, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা রানী দত্ত, ফারহানা জামান তন্দ্রা, জান্নাতুল সুমাইয়া হিমি এবং জেসিকা ইসলাম। এখান থেকে নির্বাচিত ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ৬৭তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব প্রচার হচ্ছে রাত ১১.৩০ টায় এনটিভিতে।  মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) প্রচারিত হবে প্রতিযোগিতার গ্র্যান্ড গালা রাউন্ড।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!