• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

গ্রেফতারের পর কান্নাজড়িত কণ্ঠে যা বললেন এসআই আকবর


সিলেট প্রতিনিধি নভেম্বর ৯, ২০২০, ০৩:৫১ পিএম
গ্রেফতারের পর কান্নাজড়িত কণ্ঠে যা বললেন এসআই আকবর

ফাইল ছবি

সিলেট : পুলিশ ফাঁড়িতে নিয়ে পিটিয়ে রায়হান হত্যা মামলার প্রধান অভিযুক্ত এসআই আকবর হোসেনকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। সোমবার (৯ নভেম্বর) দুপুরে সিলেটের কানাইঘাট সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা ডিবি পুলিশের পরিদর্শক সাইফুল আলম।

পুলিশ জানায়, বেলা সাড়ে বারোটার দিকে সিলেটের কানাইঘাট এলাকার ডোনা সীমান্ত থেকে আকবরকে আটক করে স্থানীয় খাসিয়ারা। এরপরে তাকে তুলে দেয় বর্ডার গার্ড বাংলাদেশ- বিজিবি’র কাছে।

আরো পড়ুন : রায়হান হত্যার মূলহোতা এসআই আকবর গ্রেফতার (ভিডিও)

গত ১০ অক্টোবর রাতে সিলেট নগরীর আখালিয়া নেহারীপাড়ার বাসিন্দা রায়হানকে বন্দরবাজার ফাঁড়িতে তুলে নিয়ে নির্যাতন করা হয়। পরদিন রায়হান মারা যান। 

আরো পড়ুন : এসআই আকবরের যত অপকর্ম

এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে মামলা করলে এসএমপির একটি অনুসন্ধান কমিটি তদন্ত করে সত্যতা পায়। ১২ অক্টোবর ফাঁড়ির ইনচার্জের দায়িত্বে থাকা এসআই আকবর হোসেনসহ চারজনকে সাময়িক বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করা হয়। ১৩ অক্টোবর আকবর পুলিশি হেফাজত থেকে পালিয়ে যায়। এরপর গা-ঢাকা দেয় পুলিশের বরখাস্ত এসআই আকবর। অবশেষে ২৬ দিন পর আজ তাকে গ্রেফতার করতে সক্ষম হয় ডিবি।  

আরো পড়ুন : নায়ক এসআই আকবর এখন ভিলেন

এদিকে, সিনিয়রদের কথায় আত্মগোপনে থাকার কথা জানিয়েছেন এসআই আকবর। স্থানীয় খাসিয়াদের এ সময় রায়হানকে হাসপাতলে পাঠিয়েছেন বলে জানান তিনি। এ সময় তিনি একটু আবেগঘন হয়ে পড়েন।  

এ সময় একজন খাসিয়া বলেন, তুমি মারবার অধিকার পাইলা কই? তখন কান্নাজড়িত কণ্ঠে আকবর বলেন, আমি মারিনাই ভাই। এরপর একজন তার নাম জানতে চাইলে তিনি বলেন, তার নাম আকবর।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!