• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯
পদ্মা সেতু উদ্বোধন

মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ১৫ হাজার নেতাকর্মী সমাবেশস্থলে


পিরোজপুর প্রতিনিধি জুন ২৫, ২০২২, ০৯:২৪ এএম
মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ১৫ হাজার নেতাকর্মী সমাবেশস্থলে

পিরোজপুর : স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিতব্য সমাবেশ সফল করতে পিরোজপুর জেলা থেকে মুক্তিযোদ্ধাসহ জেলা পরিষদের প্রশাসকের নেতৃত্বে ১৫ হাজার আওয়ামী লীগের নেতাকর্মী সমাবেশে যোগ দিবেন।

শুক্রবার (২৪ জুন) সকাল থেকেই ভান্ডারিয়ার চরখালী ফেরীঘাটে যোগ দিতে দেখা গেছে নেতাকর্মীদের। দুপুরেই পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে নেতাকর্মীরা সমাবেশস্থলে উদ্দেশ্যে রওয়ানা হয়।

পিরোজপুরের বিভিন্ন লঞ্চঘাট থেকে ৬টি বিলাসবহুল লঞ্চ বন্দর ত্যাগ করে। ২৫ জুন সকাল ৮টায় পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে অংশ নেবেন নেতাকর্মীরা। এ সফরের লঞ্চ ভাড়া এবং ১৫ হাজার নেতাকর্মীর চারবেলা খাবারের ব্যয় বহন করছেন প্রশাসক মহিউদ্দিন মহারাজ। স্বপ্নের সেতুর উদ্বোধনী সমাবেশে বিলাসবহুল কীর্তনখোলা-১০, যুবরাজ-৭, সুরভী-৯, পারাবত-৮, মর্নিংসান-৯ ও ঈগল-৮ লঞ্চসহ মোট ছয়টি লঞ্চে প্রায় ১৫ হাজার নেতাকর্মী যোগ দিবেন। নেতাকর্মীদের সুবিধার্থে ভান্ডারিয়ার চরখালী, মঠবাড়িয়ার বড়মাছুয়া, ইন্দুরকানী লঞ্চঘাট, পিরোজপুরের হুলারহাট লঞ্চঘাট, কাউখালী লঞ্চঘাট ও ফেরীঘাট এবং স্বরুপকাঠি থেকে উঠেন নেতাকর্মীরা। 

পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন মহারাজ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক প্রচেষ্টায় তৈরি স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশকে সফল করার লক্ষে আমাদের এ যাত্রা।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System