• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

অসহায় বাবাকে ৫ লাখ টাকা দিলেন মেয়র সাদিক 


নিজস্ব প্রতিবেদক, বরিশাল   নভেম্বর ১০, ২০২২, ০৬:১৫ পিএম
অসহায় বাবাকে ৫ লাখ টাকা দিলেন মেয়র সাদিক 

বরিশাল: বরিশালে সন্তানের ব্রেইন টিউমারের অপারেশনের জন্য এক অসহায় বাবাকে আবেদনের মাত্র একদিনের ব্যবধানে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ পাঁচ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করেছেন।

বৃহস্পতিবার মেয়র সাদিক আবদুল্লাহর পক্ষে বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহমেদ নগর ভবনে তার কার্যালয়ে বসে অর্থ সহায়তার চেক প্রদান করেন।

এব্যাপারে বিসিসির প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার দাস জানান, নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের রুপাতলী এলাকার বাসিন্দা ও জাতীয় পর্যায়ের শ্রেষ্ঠ ইমাম মোঃ আব্দুছ ছালাম তার ছেলে মোঃ সাইফুল ইসলামের মাথায় টিউমার হওয়ায় তা অপারেশনের জন্য আর্থিক সহায়তা চেয়ে মেয়র বরাবরে গত ৮ নভেম্বর একটি আবেদন করেন। 

বিষয়টি মানবিক বিবেচনায় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ আবেদন পাওয়ার পর পরই অর্থ সহায়তা প্রদানের সিদ্ধান্ত নেন। সে অনুযায়ী মাত্র একদিনের ব্যবধানে অসুস্থ সাইফুল ইসলামের বাবা মোঃ আব্দুছ ছালামের হাতে মেয়রের দেয়া পাঁচ লাখ টাকার চেক তুলে দেন।

ছেলের চিকিৎসার জন্য অর্থ সহায়তার পেয়ে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় আব্দুছ ছালাম বলেন, সত্যিকার অর্থেই বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র একজন মানবিক গুনাবলী সম্পন্ন মানুষ তা আবারো প্রমান করলেন।

তিনি বলেন, তার ছেলের মাথায় টিউমার ধরার পর চিকিৎসকরা বলেছেন অপারেশন করতে হবে। কিন্তু অপারেশন করার মতো টাকা তার কাছে ছিলোনা। এ কারনে ছেলের চিকিৎসা প্রায় অনিশ্চিত হয়ে পড়েছিলো। কিন্তু মেয়র মহোদয়ের সাথে দেখা করে বিষয়টি বলার পর তিনি অর্থ সহায়তার আশ্বাস দিয়েছিলেন। মাত্র একদিনের ব্যবধানে মেয়র মহোদয় ছেলের অপারেশনের জন্য পাঁচ লাখ টাকা প্রদান করে অনিশ্চয়তা দূর করেছেন।

আব্দুছ ছালাম আরো বলেন, আমিসহ আমার পরিবারের সকলে মেয়র মহোদয় এবং তাঁর পরিবারের সদস্যদের জন্য আজীবন দোয়া করবো। আল্লাহ যেন মেয়র মহোদয়কে দীর্ঘজীবী করেন।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!