• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

বরগুনায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, তিন বন্ধুর মৃত্যু


বরগুনা প্রতিনিধি: সেপ্টেম্বর ১৮, ২০২৩, ০৯:৪৬ পিএম
বরগুনায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, তিন বন্ধুর মৃত্যু

বরগুনা: পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের লেমুয়া- কাকচিড়া বৃষ্টি ভেজা সড়কে পার্কিং করা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে তিন বন্ধুর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় ঘটনাস্থলে দুইজন এবং অপর এক বন্ধুকে পাথরঘাটা নেয়ার পথে ঘটনার ১০ মিনিট পরই তারও মৃত্যু হয়। 

মৃত তিন ব্যক্তির নাম শাকিব (১৭), তানভীর (১৭) ও রাকিব ১৮। নিহত ব্যক্তিরা রায়হানপুর ইউনিয়নের লেমুয়া এলাকা থেকে কাকচিড়া বাজারের উদ্দেশ্যে আসছিলো। 

রায়হানপুর ইউনিয়নের সংগ্রাম অফিসের ১০০ গজ পশ্চিমে লেমুয়া রায়ানপুর সড়কে মাঝামাঝি জায়গায় এই দুর্ঘটনা ঘটে। এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনা কবলিত স্থানে একটি ট্রাক পার্কিং করা অবস্থায় ছিল। বৈরি আবহাওয়ার জন্য দ্রুত গন্তব্য পৌঁছাতে মোটরসাইকেলের গতি বেশি থাকার জন্য রাস্তার উপর দাঁড়ানো ট্রাকটি দেখে মোটরসাইকেলের গতিব নিয়ন্ত্রণ করতে না পারার কারণে ট্রাকটির সঙ্গে সজরে ধাক্কা লাগে। 

এলাকাবাসী আরো জানান, এই দুর্ঘটনার ১০ থেকে ১৫ মিনিট পূর্বে একটি অটোরিকশা সঙ্গে ট্রাকটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ওই অটো রিক্সা চালক সামান্য আহাত হয় বলে এলাকাবাসী জানান।  

দুর্ঘটনার খবর পেয়ে পাথরঘাটা থানা পুলিশ ঘটনাস্থলে যায়। বরগুনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল পাথরঘাটা জানান দুর্ঘটনার ব্যাপারে আইনগত প্রস্তুতি নেয়া হচ্ছে। 

এআর

Wordbridge School
Link copied!