• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ এর ১১তম সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি জুলাই ৮, ২০২১, ০৩:৩৯ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ এর ১১তম সভা অনুষ্ঠিত

প্রতিনিধি

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড-এর ১১তম বার্ষিক সাধারণ সভা বুধবার (৭ জুলাই) ভার্চ্যুয়াল প্লাটফর্মে (অনলাইন ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অনুষ্ঠিত হয়। 

শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের চেয়ারম্যান ও শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক মোহাম্মদ ইউনুছ,সভায় সভাপতিত্ব করেন। উক্ত বার্ষিক সাধারণ সভায় গত বছরের সকল আর্থিক লেনদেন নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের পরিচালকবৃন্দ মোঃসানাউল্লাহ সাহিদ, এ কে আজাদ, আক্কাচ উদ্দিন মোল্লা, খন্দকার শাকিব আহমেদ, মোঃ হারুন মিয়া, মিসেসতাহেরা ফারুক, শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, 

উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী, ব্যাংকের কোম্পানী সচিব মোঃ আবুল বাশার, সিএফও মোঃ জাফর সাদেক ও শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের সিইও মোঃ আনোয়ার হোসেন এবং অন্যান্য পরিচালক ও শেয়ারহোল্ডারবৃন্দ ভার্চ্যুয়াল প্লাটফর্মে (অনলাইন ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অনুষ্ঠিত উক্ত এজিএম এ অংশগ্রহণ করেন।

সোনালীনিউজ/এসআই


 

Wordbridge School
Link copied!