• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

জয়পুরহাটে শাহজালাল ইসলামী ব্যাংকের এটিএম বুথের উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৩০, ২০২১, ০৯:১০ পিএম
জয়পুরহাটে শাহজালাল ইসলামী ব্যাংকের এটিএম বুথের উদ্বোধন

জয়পুরহাটে শাহজালাল ইসলামী ব্যাংকের এটিএম বুথের উদ্বোধন

ঢাকা : গ্রাহকদেরকে দ্রুত ও সার্বক্ষণিক (২৪/৭) ব্যাংকিং সেবা প্রদানের লক্ষে সোমবার (২৭ সেপ্টেম্বর)শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর জয়পুরহাট শাখা সংলগ্ন, বারী ট্রেড সেন্টার, জয়পুরহাট সদরে ব্যাংকের একটি এটিএম বুথের উদ্বোধন করা হয়েছে। জয়পুরহাট জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত এটিএম বুথের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে এফবিসিসিআই এর সাবেক পরিচালক আমিনুল বারি, এফবিসিসিআই এর জিবি মেম্বার ও জয়পুরহাট চেম্বার এন্ড কমার্সের পরিচালক মোস্তাফিজুর রহমান, চেম্বারের সাবেক পরিচালক মতিউর রহমান, তরুণ উদ্যোক্তা শিল্পপতি মাহমুদুল হাসান মেহেদী, সদর থানার অফিসার ইনচার্জ এ. কে. এম. আলমগীর জাহান, স্থানীয় মহিলা উদ্যোক্তা আফসানা ফেরদৌসী, পাটোয়ারি কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী শহীদুল ইসলাম পাটোয়ারী, ব্যাংকের জয়পুরহাট শাখার ব্যবস্থাপক মোঃ আরিফ বিল্লাহ-সহ ব্যাংকের সম্মানিত গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ভিসা কার্ডধারীগণ উক্ত এটিএম বুথ থেকে ২৪ ঘন্টা নগদ টাকা উত্তোলন এবং ব্যালেন্স চেক করতে পারবেন। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড গ্রাহকদেরকে আরো অধিকতর সেবা প্রদান নিশ্চিতকরণের লক্ষে পর্যায়ক্রমে দেশব্যাপী এটিএম সার্ভিস সম্প্রসারণের জন্য কাজ করে যাচ্ছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!