• ঢাকা
  • শনিবার, ১৯ জুন, ২০২১, ৫ আষাঢ় ১৪২৮
abc constructions

করোনা টিকা নিলেন শাকিব খান


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৫, ২০২১, ০৪:০৬ পিএম
করোনা টিকা নিলেন শাকিব খান

ঢাকা : করোনাভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন নিলেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান।

সোমবার (৫ এপ্রিল) দুপুর ১ টার দিকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে গিয়ে টিকা গ্রহণ করেন জনপ্রিয় এ নায়ক।

হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মিজানুর রহমান শাকিব খানের করোনার ভ্যাকসিন গ্রহণের খবরটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শাকিব খান প্রায় ৩০ মিনিট হাসপাতালে ছিলেন। ভ্যাকসিন দেয়ার পর তাকে ১৫ মিনিট পর্যবেক্ষণে রাখি। তিনি হাসিমুখেই ফিরে গেছেন। যাওয়ার আগে জানিয়েছেন, কোনো সমস্যা নেই।

ডা. মিজানুর রহমান আরও বলেন, এটি শাকিব খানের করোনার প্রথম ভ্যাকসিন। জুনের প্রথম সপ্তাহ নাগাদ তাকে দ্বিতীয় ডোজ ভ্যাকসিন দেয়া হবে।

হাসপাতালের পরিচালক বলেন, শাকিব খানের পরে কণ্ঠশিল্পী কোনালও এসেছিলেন। তিনিও টিকা গ্রহণ করেছেন।

করোনার ভ্যাকসিন নেয়ার বিষয়ে কথা হয় শাকিব খানের সঙ্গে। মুঠোফোনে তিনি জানান, ভ্যাকসিন নেয়ার জন্যে সোমবার সকালে পাবনা থেকে ঢাকায় এসেছেন। দুপুরে শেরেবাংলা নগর কিডনি হাসপাতালে গিয়ে ভ্যাকসিন গ্রহণ করেছেন।

শাকিব খান বলেন, আরও আগেই ভ্যাকসিন নিতে চেয়েছিলাম। কিন্তু লম্বা সময় শুটিংয়ে ঢাকার ছিলাম বিধায় নেয়া হয়নি। শিগগিরই দেশের বাইরে যেতে হবে। এজন্য ভ্যাকসিন নেয়াটা অপরিহার্য হয়ে পড়েছে।

তিনি বলেন, করোনার টিকা নেয়ার সময় মোটেও টের পাইনি। ভ্যাকসিনের অপেক্ষা করতে করতে কর্তব্যরত চিকিৎসক জানান ‘টিকা দেয়া শেষ’! এতো সহজ! অবাক হয়েছি। পরে হাসপাতালের পরিচালক মহোদয় পর্যবেক্ষণে রেখেছিলেন। সবকিছু স্বাভাবিক রয়েছে।

শাকিব খান বলেন, এতো চমৎকার পরিবেশ ও সহজভাবে করোনার ভ্যাকসিন নিতে পারবো, তা ভাবেনি। হাসপাতালের কর্মকর্তারা খুবই আন্তরিকতার সাথে ভ্যাকসিন দেওয়ার কাজটি সেরেছেন। এজন্য তাদের ধন্যবাদ জানাই।

এদিকে সোমবার (৫ এপ্রিল) বিকল সাড়ে ৩টার দিকে শাকিব খান তার ভেরিভায়েড ফেসবুক পেজে করোনার টিকা নেয়ার একটি ছবি শেয়ার করেছেন।

সেখানে তিনি লিখেছেন, 'Alhamdulillah. Received the Covid-19 (coronavirus) vaccine!!' এবং হ্যাশট্যাং দিয়েছেন '#staysafeeveryone'

সোনালীনিউজ/এমটিআই

 

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School