• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

অ্যানিমেলের সাফল্যে রাশ্মিকার ৪০ মিলিয়ন


বিনোদন ডেস্ক ডিসেম্বর ৬, ২০২৩, ১১:০৭ এএম
অ্যানিমেলের সাফল্যে রাশ্মিকার ৪০ মিলিয়ন

ঢাকা : অ্যানিমেলে দর্শকরা রণবীরের সঙ্গে অভিনেত্রীর রসায়নও পছন্দ করেছেন। এই জুটিকে ভবিষ্যতেও একসঙ্গে পর্দায় দেখতে চান অনেকে, তেমনটাই জানাচ্ছেন সামাজিক মাধ্যমে।

সদ্যই মুক্তি পেয়েছে রণবীর কাপুরের অ্যানিমেল। মুক্তির পরপরই রীতিমতো সুনামির বেগে ছুটে চলেছে সিনেমাটি। বক্স অফিসে তোলপাড় করা রেকর্ড গড়ে যাচ্ছে। অ্যানিমেলে রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করেছেন রাশ্মিকা মান্দানা।

সিনেমার সাফল্য উপভোগ করছেন তিনিও। তবে এরমধ্যেই আরেকটি মাইলফলক স্পর্শ করলেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ৪০ মিলিয়ন অনুরাগীর বিশাল মাইলফলক ছুঁয়ে ফেললেন রাশ্মিকা।

অ্যানিমেলে রণবীর কাপুরের স্ত্রী গীতাঞ্জলির চরিত্রে রাশ্মিকার অভিনয় দর্শক এবং সমালোচকদের কাছ থেকে প্রশংসা অর্জন করেছে।

সিনেমাটির জন্য গত কয়েকমাস ধরেই আলোচনায় অভিনেত্রী। যার ফলে সামাজিক মাধ্যমে অভিনেত্রীর অনুসারীও বেড়েছে হো হো করে। সেই অনুসারীর সংখ্যা এখন ৪০ মিলিয়ন অতিক্রম করেছে যা প্রমাণ করে পর্দার পাশাপাশি সামাজিক মাধ্যমেও ভক্ত অনুরাগীদের আগ্রহের কেন্দ্রবিন্দু এই অভিনেত্রী।

অ্যানিমেলে দর্শকরা রণবীরের সঙ্গে অভিনেত্রীর রসায়নও পছন্দ করেছেন। এই জুটিকে ভবিষ্যতেও একসঙ্গে পর্দায় দেখতে চান অনেকে, তেমনটাই জানাচ্ছেন সামাজিক মাধ্যমে।

এদিকে মুক্তির পর থেকেই বিশ্বব্যাপী বেশ আলোড়ন ফেলে দিয়েছে অ্যানিমেল। বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্ক-এর প্রতিবেদন অনুসারে, মুক্তির চারদিনে সিনেমাটির ভারতে মোট আয় ২৪৫ কোটি রুপি এবং বিশ্বব্যাপী আয় ৪২৫ কোটি রুপি। ‘অ্যানিমেল’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তাঁর বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর।

স্ত্রীর ভূমিকায় রাশ্মিকা মান্দানা। খলনায়ক হিসেবে অভিনয় করেছেন ববি দেওল। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শক্তি কাপুর ও তৃপ্তি দিমরি।

এমটিআই

Wordbridge School
Link copied!