• ঢাকা
  • শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

মাহির পাশে পরীমনি!


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ০২:৩১ পিএম
মাহির পাশে পরীমনি!

ঢাকা: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এসে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন ঢাকায় চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। নিজের করা একটা লাইভে কান্নাকাটিও করতে দেখা গেছে। 

জানিয়েছেন দিন-তারিখ দেখে তার তৃতীয় স্বামী রকিব সরকার থেকে আলাদা কথা। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিতে দেখা যায়। সেখানে তিনি লিখেছিলেন 'একা একা লাগে'। এরপর আর তাকে মন খারাপের গল্পে দেখা যায়নি। এদিক সেদিক ঘুরতে বেড়িয়ে দেখা গেছে।

গোপনে গুলশানে একটি ফটোশুটের খবর পাওয়া যায়। সেখানে যোগ হতে দেখা যায় আরেক সিঙ্গেল মাদার সমালোচিত নায়িকা পরীমনিকে। সেটি সরাসরি দেখা না গেলেও মাহির একটি বার্তাতে তার প্রমাণ পাওয়া গেছে। 

লাভ চিহ্ন আকারে স্বর্ণের লকেট দিয়েছেন তাকে। সেখানে মাহি লিখেছেন চুম্মা পরীমনি। তাতে বোঝায় যাচ্ছে মাহির দুঃসময়ে পাশে আছেন পরীমনি। কিন্তু সেটি নেটিজনরা ভাল চোখে দেখছেন না। কেননা সমালোচিত নায়িকা পরীমনিই পার করেছেন ৬টি ঘর সংসার। কিন্তু ইদানিং মাহি তার সঙ্গের সঙ্গী হয়ে আছেন ফুরফুরে মেজাজে।

অনেকেই বলছেন নায়িকার জীবন আসলে অদ্ভুত। এরা সহজে সংসার করতে পারেনা। কারণ হিসেবে জানান, তাদের সংসার ভাঙ্গলেই হাজার পুরুষ নাম কামানোর জন্য তাদের বিয়ে করেন। তারপর এটার সিরিজ চলতে দেখা যায়। এর দায়ভার হিসেবে পুরুষজাতিকে দায় দেন অনেকে। 

কিন্তু এই মাহি কয়েকদিন আগেও কান্না করে বলেছিলেন। আমাকে এমন একটি সিদ্ধান্ত নিতে হবে কখনো ভাবিনি। তবে আমার মনে হয়েছে এখন সবাইকে বলার সময় হয়েছে আমাদের নিজেদের ভালোর জন্য। আমি আর রকিব খুব ভালো বোঝাপড়া থেকে বিয়ের সিদ্ধান্তে এসেছিলাম। আমরা খুব ভালোই ছিলাম। কিন্তু জীবনের এ পর্যায়ে এসে বুঝলাম আমরা আসলে দুজন দুজনের জন্য না।

এর আগে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। এটি মাহির তৃতীয় সংসার। তার প্রথম স্বামী শাওন এবং দ্বিতীয় স্বামী ছিলেন পারভেজ মাহমুদ অপু।

এআর

Wordbridge School
Link copied!