• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

হিট স্ট্রোক করে হাসপাতালে শাহরুখ খান


বিনোদন ডেস্ক: মে ২২, ২০২৪, ০৮:০২ পিএম
হিট স্ট্রোক করে হাসপাতালে শাহরুখ খান

ফাইল ছবি:

ঢাকা: হিট স্ট্রোক করে হাসপাতালে ভার্তি হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। ভারতের আমদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।খবর আনন্দবাজারের।

বুধবার (২২ মে) শাহরুখ কন্যা সুহানার জন্মদিন। মেয়ের জন্মদিনে শাহরুখের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। অনেকেই সমাজমাধ্যমে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন। এখনও পর্যন্ত শাহরুখ বা কেকেআর টিমের তরফে অভিনেতার অসুস্থতা নিয়ে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি।

জানা গেছে, কলকাতা নাইট রাইর্ডাসের খেলা দেখতে মঙ্গলবার সেখানে হাজির হন শাহরুখ খান। সারাদিন প্রায় মাঠেই ছিলেন শাহরুখ। নাইট রাইডার্স জেতার পর মাঠে নেমে উদ্‌যাপন করতে দেখা যায় তাকে। কিন্তু হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। আমদাবাদের কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। জানা যাচ্ছে অতিরিক্ত গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা।

মঙ্গলবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কেকেআর এবং হায়দরাবাদ। আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ছিল সেটি। সেই ম্যাচে ৮ উইকেটে জেতে কেকেআর। মাঠে উপস্থিত ছিলেন শাহরুখ। কেকেআর জেতার পর শাহরুখকে মাঠ প্রদক্ষিণ করতেও দেখা যায়। 

আনন্দবাজার জানিয়েছে, আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে প্রচণ্ড গরমে বাদশা অসুস্থবোধ করেন। এসময় তার শরীরে পানির পরিমাণ কমে আসায় আর দেরি না করে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

মঙ্গলবার স্টেডিয়ামে শাহরুখের সঙ্গেই উপস্থিত ছিলেন কন্যা সুহানা ও পুত্র আব্রাম। ছিলেন অনন্যা পাণ্ডে এবং শানায়া কপূরও। 

আইএ

Wordbridge School
Link copied!