• ঢাকা
  • শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

প্রতিষ্ঠাবার্ষিকীতে ৮ সংবাদকর্মীকে পুরস্কৃত করলো সোনালীনিউজ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১১, ২০২৪, ০৫:২৯ পিএম
প্রতিষ্ঠাবার্ষিকীতে ৮ সংবাদকর্মীকে পুরস্কৃত করলো সোনালীনিউজ

পুরস্কার নিচ্ছেন সিনিয়র রিপোর্টার মো: আজাদ হোসেন ও স্টাফ রিপোর্টার সাব্বির হোসেন , ছবি সোনালীনিউজ।

ঢাকা : ৯ বছরে পর্দাপন দিয়েছে দেশের অন্যতম শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল সোনালীনিউজ ডট কম। বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠাবার্ষিকীর পালনের দিনে ৮ সংবাদকর্মীকে পুরস্কৃত করা হয়। কাজের যথাযথ মূল্যায়নে কর্মীদের কর্মস্পৃহা এবং আন্তরিকতা বৃদ্ধি পায়-এই বিশ্বাস নিয়ে প্রতি মাসে সেরা সংবাদকর্মীকে পুরস্কৃত করা হচ্ছে।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি ) সোনালীনিউজের প্রকাশক ও ইউনুছ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুছ উপস্থিত থেকে সেরা সংবাদ কর্মীদের হাতে পুরস্কার তুলে দেন।

জেলা প্রতিনিধিদের পক্ষে পুরস্কার নিচ্ছেন মফস্বল ইনচার্জ এম. সোলায়মান, ছবি সোনালীনিউজ।

‘সংবাদে সমৃদ্ধ...বিশ্বজুড়ে সোনালী স্বপ্ন’ এই স্লোগানকে বুকে ধারণ করে এগিয়ে যাচ্ছে নিউজ পোর্টালটি। ইতোমধ্যে অনলাইন মিডিয়া ক্যাটাগরিতে বেশ কয়েকবার শীর্ষ স্থান দখল করেছে সরকার নিবন্ধিত এই নিউজপোর্টালটি। সবার আগে সর্বশেষ সংবাদটি পাঠকদের মাঝে পৌঁছে দেয়া যায় তার একটি উদাহরণ সৃষ্টি করেছে সোনালীনিউজ।  

এই অবস্থানে আসার ক্ষেত্রে প্রতিষ্ঠানটির সকল পর্যায়ের কর্মীদের ভূমিকা সবার আগে। সে দিকটি বিবেচনায় নিয়ে শুরু থেকেই প্রতিষ্ঠানের সংবাদ কর্মীদের কাজের মূল্যায়ন করে যাচ্ছে সোনালীনিউজ। এর ধারাবাহিকতায় ২০২৩ সালের আগস্ট, সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর ও ডিসেম্বরসহ ৫ মাসের জন্য ৮ সংবাদকর্মীকে পুরস্কৃত করলো প্রতিষ্ঠানটি।

পুরস্কার নিচ্ছেন স্টাফ রিপোর্টার আবদুল হাকিম , ছবি সোনালীনিউজ।

এসময় সোনালীনিউজের প্রকাশক ও ইউনুছ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুছ সকলকে বাংলাদেশ এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে, সততার সঙ্গে কাজ করে যাওয়ার আহ্বান জানান। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনুছ গ্রুপের পরিচালক মো. কামরুল ইসলাম ও জাফর রাজ চৌধুরী এবং সোনালীনিউজের সম্পাদক মো. তাজুল ইসলামসহ সংশ্লিষ্টরা।

পুরস্কার নিচ্ছেন ভিডিও এডিটর শরিফ আহমেদ, ছবি সোনালীনিউজ।

পুরস্কারপ্রাপ্তরা হলেন- সোনালীনিউজের সিনিয়র রিপোর্টার মো: আজাদ হোসেন, স্টাফ রিপোর্টার আবদুল হাকিম, স্টাফ রিপোর্টার সাব্বির হোসেন এবং ভিডিও এডিটর শরিফ আহমেদ। 

এছাড়া জেলা প্রতিনিধিদের মধ্যে রাজশাহী ব্যুরো জনাব আলী, খুলনা ব্যুরো শেখ শান্ত, লালমনিরহাট প্রতিনিধি এসএ সজীব এবং ঝিনাইদাহ প্রতিনিধি আতিকুর রহমান।  

এমএএইচ

Wordbridge School
Link copied!