• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

লটারিতে ১০৫ কোটি টাকা জিতলেন প্রবাসী বাংলাদেশি   


সোনালীনিউজ ডেস্ক  জানুয়ারি ৪, ২০২৩, ০১:২২ পিএম
লটারিতে ১০৫ কোটি টাকা জিতলেন প্রবাসী বাংলাদেশি   

ঢাকা: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে ‘দ্য বিগ টিকিট’ লটারিতে ৩৫ মিলিয়ন দিরহাম বা ১০৫ কোটি টাকা জিতেছেন বাংলাদেশি প্রবাসী গাড়িচালক রায়ফুল। আবুধাবিতে অনুষ্ঠিত লটারিতে ২৪৭ সিরিজের এ যাবতকালের সবচেয়ে বড় পুরস্কার জিতেছেন আল আইনের বাসিন্দা মোহাম্মদ রায়ফুল। ২০২২ সালের ১০ ডিসেম্বর টিকিটটি (টিকিট নম্বর ০৪৩৬৭৮) কিনেছিলেন তিনি।

আয়োজকরা প্রথমে রায়ফুলের সাথে যোগাযোগ করতে ব্যর্থ হয়। কারণ, ওই সময় তিনি গাড়ি চালাচ্ছিলেন। সৌভাগ্যবশত একপর্যায়ে আল আইনের এই বাসিন্দার কাছে তার জ্যাকপট জেতার খবরটি পৌঁছাতে সক্ষম হন আয়োজকরা। আল আইনের একটি কোম্পানিতে পিকআপ ভ্যানচালক হিসেবে কাজ করেন রায়ফুল। গত ৯ বছর ধরে টিকিট কিনছেন তিনি। তার বিজয়ী হওয়ার টিকিটটি ২০ জন বন্ধু মিলে অনলাইন থেকে কেনা হয়েছিল। এখন তারা সবাই এই পুরস্কারের অর্থ ভাগাভাগি করে নেবেন।

রায়ফুল বলেন, আমি গত ১২ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতে বসবাস করছি। আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে আমি জিতেছি। আমি খুব উত্তেজিত ও আনন্দিত। টাকাটা কীভাবে খরচ করবেন জানতে চাইলে রায়ফুল জানান, তিনি এখনও এ বিষয়ে কোনো পরিকল্পনা করেননি। ওই রাতে বিজয়ী হওয়ার একটি কল পাবেন বলে আশা করেননি তিনি।

২৩ মিলিয়ন দিরহাম পুরস্কারের পরবর্তী ড্র আগামী ৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এ ছাড়া এক মিলিয়ন দিরহামের দ্বিতীয় পুরস্কার, এক লাখ দিরহামের তৃতীয় পুরস্কার এবং ৫০ হাজার দিরহামের চতুর্থ পুরস্কারের পর্যায়ক্রমে ঘোষণা করা হবে। ‘বিগ টিকেট মিলিয়নিয়ার’-এর টিকিটের মূল্য ৫০০ দিরহাম। তবে দুটি টিকিট কিনলে বিনামূল্যে আরেকটি টিকিট দেওয়া হবে। সূত্র : খালিজ টাইমস

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!