• ঢাকা
  • শনিবার, ২৫ মে, ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রতিপক্ষকে উৎসাহ দিতে ড্রেসিংরুমে পাকিস্তান দল


ক্রীড়া ডেস্ক নভেম্বর ৩, ২০২১, ১২:১৯ পিএম
প্রতিপক্ষকে উৎসাহ দিতে ড্রেসিংরুমে পাকিস্তান দল

ছবি: ইন্টারনেট

ঢাকা : প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিয়েই সুপার টুয়েলভে নামিবিয়া। শ্রীলঙ্কার কাছে প্রথম রাউন্ডে ধরাশায়ী হলেও নেদারল্যান্ডস ও আয়ারল্যান্ডকে হারিয়ে মূল পর্বে পা রাখে। সেখানেও স্কটল্যান্ডকে হারিয়ে শুরু। 

এরপর অবশ্য আফগানিস্তান ও সবশেষ ম্যাচে হেরে গেছে পাকিস্তানের কাছে। প্রতিপক্ষকে ৪৫ রানে হারানোর পর অভিনন্দন জানাতে দলটির ড্রেসিংরুমে যান পাকিস্তানের খেলোয়াড়রা। টানা চতুর্থ জয়ে গ্রুপ-২ থেকে সবার আগে সেমিফাইনাল নিশ্চিত করেছে পাকিস্তান। এনিয়ে রেকর্ড পঞ্চমবার শেষ চারে খেলতে যাচ্ছে তারা। আবু ধাবিতে দুর্দান্ত জয়ের পর প্রতিপক্ষকে উৎসাহ দিতে তাদের ড্রেসিংরুমে যান মোহাম্মদ হাফিজরা।

পাকিস্তান ক্রিকেট বোর্ড টুইটারে একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে দেখা গেছে ম্যাচ শেষে মোহাম্মদ হাফিজ, হাসান আলী, শাহীন শাহ আফ্রিদি, শাদাব খান ও ফখর জামান নামিবিয়ার খেলোয়াড়দের সঙ্গে কথা বলছেন। আফ্রিকান দেশটির এই দারুণ অভিযাত্রাকে স্বীকৃতি দিতেই তাদের এই পদক্ষেপ। দলটির অফিসিয়ালদের মধ্যেও হাস্যোজ্জ্বল আলাপ হতে দেখা যায়।

মোহাম্মদ রিজওয়ান ও বাবর আজমের ১১৩ রানের উদ্বোধনী জুটি পাকিস্তানকে এনে দেয় ২ উইকেটে ১৮৯ রানের সংগ্রহ। প্রথম ১০ ওভারে মাত্র ৫৯ রান করেছিল তারা, শেষ ১০ ওভারে আসে ১৩০ রান। নামিবিয়াও হার না মানা লড়াই করেছে, ৫ উইকেটে ১৪৪ রান করে তারা।

এর আগে ভারতকে হারানোর পর কোহলিদের সঙ্গে রিজওয়ান-বাবরদের সম্প্রীতি আলোচনায় এসেছিল।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!