• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

আফগানদের হোয়াইটওয়াশ করার বিষয়ে যা বললেন মিরাজ


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২০, ২০২২, ০৪:৪১ পিএম
আফগানদের হোয়াইটওয়াশ করার বিষয়ে যা বললেন মিরাজ

ফাইল ছবি

ঢাকা : আগামী ২৩ ফেব্রুয়ারি বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যকার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ মাঠে গড়াবে। সিরিজের বাকি দুই ম্যাচ ২৫ ও ২৮ ফেব্রুয়ারি। চট্টগ্রামে হতে যাওয়া এই সিরিজে অংশ নিতে রোববার (২০ ফেব্রুয়ারি) সকালে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা করে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। 

ঢাকা ছাড়ার আগে অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ বলে যান, এখনই হোয়াইটওয়াশ নিয়ে ভাবনা নেই, সিরিজ জয়ই লক্ষ্য তাদের।

সংবাদমাধ্যমকে এ নিয়ে তারকা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ বলছিলেন, ‘সাধারণ পরিকল্পনা থাকবে, যেটা সবসময় করে আসছি। ওয়ানডে ক্রিকেট যেভাবে খেলে আসছি সেরকম সাধারণ পরিকল্পনাই থাকবে। হোয়াইটওয়াশ বলা যাবে না কিন্তু আমরা ভালো ক্রিকেট খেলবো এবং অবশ্যই আমাদের সিরিজ জেতার লক্ষ্য থাকবে। প্রথম লক্ষ্য থাকবে সিরিজ জেতা।’

দলের আরেক সদস্য তাসকিন আহমেদ বলেন, ‘আমি আশাবাদী ভালো কিছু হবে। আমিও খুব রোমাঞ্চিত, আজকে থেকে ট্রেনিং শুরু হবে।’

আফগানদের সঙ্গে ৩ ম্যাচের এই সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ। যেখানে প্রতিটি ম্যাচ জিতলেই ১০ পয়েন্ট যোগ হবে বাংলাদেশের নামের পাশে।

এদিকে তামিম ইকবাল, মুশফিকুর রহিমরা সকালে চট্টগ্রাম পৌঁছে বিকেলেই নেমে যাবেন অনুশীলনে। বিকেল ৩টায় অনুশীলনের সূচি আছে টাইগারদের। ফ্লাডলাইটের আলোর নিচে এই অনুশীলন চলবে সন্ধ্যা ৬টা অবধি।

তবে প্রথমদিনের অনুশীলনের সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমানদের পাচ্ছে না স্বাগতিক শিবির। বিপিএলের ফাইনাল খেলায় বাড়তি একদিনের বিশ্রাম পেয়েছেন ওয়ানডে দলের পাঁচ ক্রিকেটার। তারা হলেন; সাকিব, মুস্তাফিজ, নাজমুল হোসেন শান্ত, মাহমুদুল হাসান জয় এবং লিটন কুমার দাস।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!